রাজধানীতে জামায়াত-পুলিশ সংঘর্ষে আহত ১০, চুয়াডাঙ্গায় বিনা পুলিশী বাঁধায় সমাবেশ মিছিল

মাথাভাঙ্গা অনলাইন :  রাজধানীর এলিফ্যান্ট রোড এলাকায় পুলিশের সঙ্গে জামায়াত-শিবিরের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে পুলিশসহ ১০ জন আহত হয়েছেন।বুধবার সকাল ৯টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীরা  জানান, সকাল ৯টার দিকে এলিফ্যান্ট রোড থেকে জামায়াত-শিবিরের ৫০-৬০ জন কর্মী মিছিল বের করে। মিছিল কিছুদূর গেলে পুলিশ ধাওয়া দেয়। এসময় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে জামায়াতের কর্মীরা একটি কাভার্ডভ্যানসহ কয়েকটি গাড়িতে ভাঙচুর চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ও টিয়ার শেল ছোড়ে।

এদিকে বুধবার সকাল ৭ টা থেকে সাড়ে ৮image_52417টা পর্যন্ত বদরগঞ্জ বাজারে চুয়াডাঙ্গায় জামায়াত বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। সকালে জামায়াতের উদ্যোগে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে। এরপর বদরগঞ্জবাজারে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় আইন শৃঙ্খলা বাহিনির সদস্যদের তাদের দায়িত্ব পালন করতে দেখা যায়নি।

উল্লেখ্য, মানবতাবিরোধী অপরাধের অভিযোগে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে সাজাপ্রাপ্ত জামায়াত নেতাদের ভোটার তালিকা থেকে নাম বাদ দেয়ার প্রতিবাদে বুধবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে জামায়াত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *