রংপুরে জাপা এমপিকে জুতা নিক্ষেপ

 

মাথাভাঙ্গা অনলাইন:  রংপুর-১ আসনের (বদরগঞ্জ-তারাগঞ্জ) সংসদ সদস্য আনিসুল হক মন্ডলকে জুতা নিক্ষেপ করল দলীয় নেতাকর্মীরা। শনিবার দুপুরে রংপুরের তারাগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে এ ঘটনা ঘটে। পরে বিক্ষুব্ধ নেতাকর্মীদের বাধার মুখে উপজেলা জাতীয় পার্টির কাউন্সিল বন্ধ করা হয়। এমপির সমর্থক এবং অপরপক্ষের মধ্যে দিনভর টান টান উত্তেজনা বিরাজ করছিল। তবে এখন পরিস্থিতি শান্ত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারাগঞ্জ জাতীয় পার্টির কাউন্সিল শনিবার দুপুরে শুরু হয়। এতে শুভেচ্ছা বক্তব্য রাখছিলেন ওই উপজেলার জাপা নির্বাচিত এমপি আনিছুল হক মন্ডল। এ সময় তার বক্তব্যে ক্ষুব্ধ হয়ে দলীয় নেতাকর্মীরা তাকে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করে। এক পর্যায়ে এমপির ওপর তেড়ে আসেন নেতাকর্মীরা। এ ঘটনার পর কাউন্সিল বন্ধ ঘোষণা করা হয়েছে।
তারাগঞ্জ উপজেলা জাপার আহ্বায়ক শাহিনুর রহমান মার্শাল সম্মেলন প- হওয়ার সত্যতা স্বীকার করে বলেন, নেতাকর্মীরা তার নানা অপকর্মের কারণে ক্ষুব্ধ ছিলেন। এ কারণে এটা হয়েছে।

রংপুর জেলা ও মহানগর জাপা সভাপতি মশিয়ার রহমান রাঙ্গা জানান, নেতাকর্মীদের উপস্থিতি কমের কথা স্বীকার করেন। তবে  জুতা নিক্ষেপ বিষয়ে তিনি এড়িয়ে যান।

তারাগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, কাউন্সিল নিয়ে হৈচৈ হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *