যশোর বোমা ফাটিয়ে যৌনকর্মীকে অপহরণ

 

স্টাফ রিপোর্টার: যশোরের একটি পতিতা পল্লিতে বোমা বিস্ফোরণ ঘটিয়ে অন্তরা নামে এক যৌনকর্মীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার বিকালে শহরের বড়বাজারস্থ ঝালাইপট্টি পতিতা পল্লিতে এ ঘটনা ঘটে। বোমায় ঘটনাস্থলে উপস্থিত মেঘলা ও চিংড়ি নামে দুই যৌনকর্মী মারাত্মক আহত হয়েছে। তাদেরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল শুক্রবার বিকালের দিকে ৩/৪ জন যুবক ঝালাইপট্টি পতিতা পল্লীর রাস্তায় আসে। এ সময় তারা ওই পল্লীর গেটে দাঁড়িয়ে থাকা ৪/৫ জন যৌনকর্মীর উদ্দেশ্য করে হাতবোমা ছুঁড়ে মারে। বিকট আওয়াজে সবাই দিকদ্বিগিক ছুটাছুটি করতে থাকে। এ সময় যৌনকর্মী অন্তরাকে হাত ধরে টানতে টানতে পল্লীর উত্তর পাশের রাস্তা দিয়ে নিয়ে চলে যায় দুর্বৃত্তরা। প্রত্যক্ষদর্শীরা আরও জানান, দুর্বৃত্তদের বোমায় মেঘলা ও চিংড়ি নামে দুই যৌনকর্মী রক্তাক্ত জখম হয়ে চিৎকার করতে থাকেন। পরে আশপাশের লোকজন এসে তাদের দুজনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

চিকিৎসকরা জানিয়েছেন, মেঘলার বাঁ-পায়ে এবং চিংড়ির দুই পায়ে বোমার স্প্লিন্টারের আঘাত লেগেছে। যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, অপহৃত অন্তরাকে উদ্ধারে অভিযান চালাচ্ছে পুলিশ। একই সঙ্গে কারা এই বোমা হামলা চালিয়েছে তা তদন্ত করা হচ্ছে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *