যশোরে যুবদলকর্মী খুন

স্টাফ রিপোর্টার: যশোর শহর ছাত্রদলের সহসভাপতিকে খুনের এক সপ্তার মধ্যে এক যুবদলকর্মীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার সকালে মাসুদ মোল্লার (৩৫) উপর এ হামলা চালানো হয়। ঢাকায় নেয়ার পথে বিকালে তার মৃত্যু হয়। যশোর কোতোয়ালি মডেল থানার ওসি এমদাদুল হক মাসুম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মডেল থানার এসআই ফরিদ জানান, সকালে একদল দুর্বৃত্ত উপজেলার তালবাড়িয়া শান্তির মোড় এলাকায় মাসুম মোল্লার ওপর হামলা চালায়। তারা তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে ফেলে রেখে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে ঢাকা নেয়ার পথে বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়। জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন জানান, মাসুদ মোল্লা সদরের নওয়াপাড়া ইউনিয়ন যুবদলের সদস্য এবং উপজেলার মালিয়াট গ্রামের শফিয়ার রহমান মোল্লার ছেলে।

তিনি এ হত্যাকাণ্ডের জন্য ক্ষমতাসীন দলের সদস্যদের দায়ী করছেন।  এ ব্যাপারে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু বলেন, স্থানীয় তালবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের কমিটির নির্বাচনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে তারা জানিয়েছেন। এ ঘটনায় আওয়ামী লীগ বা যুবলীগের কোনো নেতা বা কর্মী দায়ী নন বলে তিনি দাবি করেন। এর আগে গত সোমবার শহরের জজকোর্ট মোড়ে গুলি করে হত্যা করা হয় শহর ছাত্রদলের সহসভাপতি কবির হোসেন পলাশকে (৩০)।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *