মেহেরপুর মোটরশ্রমিক ইউনিয়নের আমঝুপি উপশাখার ত্রিবার্ষিক নির্বাচন

 

ভোটে জিততে দুটি প্যানালে লড়ছেন ২২ জন

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা মোটরশ্রমিক ইউনিয়নের আমঝুপি উপশাখার ত্রিবার্ষিক নির্বাচন আগামী শুক্রবার। ওই নির্বাচনে বিজয়ের জন্য ২টি প্যানেল জমা পড়েছে। নির্বাচনকে ঘিরে ওই এলাকার মোটরশ্রমিকদের মধ্যে উৎসবের আমেজ বইছে। প্রার্থীরা জয়ের জন্য নির্ঘুম রাত কাটাচ্ছেন।

মেহেরপুর জেলা মোটরশ্রমিক ইউনিয়নের আমঝুপি উপশাখার ত্রিবার্ষিক নির্বাচনে জয়ের জন্য মোট ১১টি পদের বিপরীতে ২টি প্যানালে মোট ২২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। প্যানেল দুটির একটি আব্দুল্লাহ কালু-হাবিলউদ্দিন পরিষদ ও অপরটি মঙ্গল-ছামছারুল পরিষদ। আব্দুল্লাহ কালু-হাবিলউদ্দিন পরিষদের প্রার্থীরা হলেন- সভাপতি পদে মো. আব্দুল্লাহ কালু (ছাতা), সহসভাপতি পদে স্বপন ড্রাইভার (গরুর গাড়ি), সাধারণ সম্পাদক পদে হাবিলউদ্দিন ড্রাইভার (বাস), সহসাধারণ সম্পাদক পদে হযরত আলী ড্রাইভার (মাছ), সাংগঠনিক সম্পাদক পদে দেলু ড্রাইভার (টায়ার) কোষাধ্যক্ষ পদে ফজলু ইসলাম (দোয়াত-কলম), প্রচার সম্পাদক পদে ইয়ারুল ইসলাম (টেবিল ফ্যান), লাইন সম্পাদক পদে আশান ড্রাইভার (মোমবাতি) এবং সদস্য পদে রোজ আলী (টিউবওয়েল), মো. মিঠু (আনারস) ও লিটন ড্রাইভার (আম)। এছাড়া অপরটি মঙ্গল-ছামছারুল পরিষদের প্রার্থীরা হলেন- সভাপতি পদে মঙ্গল কুমার বিশ্বাস (চেয়ার), সহসভাপতি পদে মনিরুল ইসলাম মনি (সিংহ), সাধারণ সম্পাদক পদে ছামছারুল ইসলাম (দেওয়াল ঘড়ি), সহসাধারণ সম্পাদক পদে মিজানুর রহমান মিজা (মোরগ), সাংগঠনিক সম্পাদক পদে আশরাফুল খান (সেলাইরেঞ্জ), কোষাধ্যক্ষ পদে আজিজুল হক (কাপ-পিরিচ), প্রচার সম্পাদক পদে নাজিরুল ইসলাম ড্রাইভার (হরিণ), লাইন সম্পাদক পদে নাজির হোসেন কাবা (মোটরসাইকেল) এবং সদস্য পদে সাইফুল ইসলাম (কবুতর), মাসুদ ড্রাইভার (রিকসা) ও শাহাজাহান ড্রাইভার (কোঁদাল)।

নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার হয়েছেন মেহেরপুর জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবিব সোনা। নির্বাচন কমিশনসূত্রে আরো জানা গেছে, আগামী শুক্রবার বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত নির্বাচন চলবে। নির্বাচনে ২০৫জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।