মেহেরপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সদস্যদের অভিষেক অনুষ্ঠিত

মেহেরপুর অফিস: কথায় আর গানে গানে মেহেরপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সদস্যদের অভিষেক অনুষ্ঠান পালিত হলো। আমন্ত্রিত অতিথিদের সামনে নির্বাহী কমিটির নির্বাচিত সদস্যদের পরিচয় করিয়ে এবং ফুলের তোড়া দিয়ে ও ফুল ছিটিয়ে বরণ করে নেন প্রেসক্লাবের উপদেষ্টা পরিষদ। গতকাল বৃহস্পতিবার রাতে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ওই অভিষেক অনুষ্ঠিত হয়।
মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি আলামিন হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রফিকুল আলম। মেহেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রুহুল কুদ্দুস টিটুর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন মেহেরপুর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা তুহিন আরণ্য। মেহেরপুর প্রেসক্লাবের তথা নির্বাচিত কমিটির ভূয়সী প্রশংসা করে ও ক্লাবের সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়ে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, সংরক্ষিত সংসদ সদস্য সেলিনা আক্তার বানু, মেহেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রসুল, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক খায়রুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহমুদ, মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন ও গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম।
মেহেরপুরের জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তা এবং প্রেসক্লাব প্রতিনিধিদের মূল্যবান বক্তব্য শোনেন আর লালন ও লোকগীতিসহ বিভিন্ন ধরনের সংগীত উপভোগ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রশিদুল মান্নাফ কবীর, (রাজস্ব) শেখ ফরিদ আহমেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মঈনুল হোসেন, সদর থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান, জেলা জজ আদালতের পিপি অ্যাড. পল্লব ভট্টাচার্য, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বশির আহম্মেদ, জেলা কৃষি সম্প্রসারণ বিভাগের উপপরিচালক এসএম মোস্তাফিজুর রহমান, মেহেরপুর পল্লী বিদ্যুত সমিতির জেনারেল ম্যানেজার রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কেএম আতাউল হাকিম লাল মিয়া, মেহেরপুর বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মনিরুজ্জামান দিপু, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খোকন, বিশিষ্ট ব্যবসায়ী জেলার শ্রেষ্ঠ করদাতা আব্দুল হান্নানসহ মেহেরপুর, গাংনী ও মুজিবনগরের সাংবাদিকবৃন্দ। এর আগে অতিথিবৃন্দ জেলা শিল্পকলা একাডেমিতে পৌঁছুলে তাদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।
মেহেরপুর প্রেসক্লাবের আয়োজনে ও ডায়মন্ড অটোমেটিক রইস মিলস লিমিটেডের সহযোগিতায় অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি আলামিন হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল আলম, মহাসিন আলী, অর্থ সম্পাদক জিএফ মামুন লাকি, সাংগঠনিক সম্পাদক আনিসুজ্জামান মেন্ট, দফতর সম্পাদক আবু আক্তার, নির্বাহী সদস্য ফারুক মল্লিক, দিলরুবা খাতুন ও মুজাহিদ মুন্না।

Leave a comment

Your email address will not be published.