মেহেরপুর দরবেশপুরের জয়নাল আবেদীনের ইন্তেকাল

0
29

স্টাফ রিপোর্টার: মেহেরপুর দরবেশপুরের জয়নাল আবেদীন আর নেই। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার সকাল ৮টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে….রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৮ বছর। গতকাল বাদ জোহর জানাজা শেষে নিজ গ্রামে দাফনকাজ সম্পন্ন করা হয়েছে।

মেহেরপুর জেলা সদরের দরবেশপুর গ্রামের মরহুম জসিম উদ্দীনের ছেলে জয়নাল আবেদীন সমবায় অফিসের কেশিয়ার হিসেবে দীর্ঘদিন নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে অবসর জীবনযাপন করছিলেন। বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন তিনি। পরিবারের সদস্যরা এ তথ্য জানিয়ে বলেছেন, তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি ইন্তেকাল করেন। জয়নাল আবেদীন বাড়াদীবাজারের বিশিষ্ঠ ওষুধ ব্যবসায়ী সালেকীনের পিতা।

মৃত্যুকালে জয়নাল আবেদীন স্ত্রী, সন্তানসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন। তার দু ছেলে প্রবাসী। এক ছেলে ইংল্যান্ডে অপর ছেলে ইতালিতে থাকেন। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া প্রার্থনা করা হয়েছে। সালেকীন দৈনিক মাথাভাঙ্গা সম্পাদক সরদার আল আমিনের অন্যতম ঘনিষ্ঠ বন্ধু। বন্ধুর পিতৃবিয়োগে মাথাভাঙ্গা সম্পাদক এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের নিকট দেয়া প্রার্থনা করেছেন। একই সাথে শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here