মেহেরপুর জেলা ট্রাক মালিক গ্রুপের দ্বিবার্ষিক নির্বাচন

দুজনের মনোনয়ন প্রত্যাহার : তিনজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

 

মেহেরপুর অফিস: গতকাল বুধবার মেহেরপুর জেলা ট্রাক মালিক গ্রুপের দ্বিবার্ষিক নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে নির্বাহী সদস্য পদে ২ প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এছাড়া প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৩ জন নির্বাচিত হয়েছেন।

জেলা ট্রাক মালিক গ্রুপের নির্বাচন পরিচালনা কমিটিসূত্রে জানা যায়, মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে নির্বাহী সদস্য পদে ২ প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এরা হলেন- হারুন-অর-রশিদ ও মো. আজিমুল বারী (মুকুল)। এছাড়া প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৩ জন নির্বাচিত হয়েছেন। এরা হলেন সহসাধারণ সম্পাদক সানোয়ার উদ্দিন আহমেদ শহিদ ও মোস্তাক আহমেদ বাবু এবং সড়ক সম্পাদক আনোয়ার সাদাত খোকন।

মনোনয়নপত্র কেনার শেষ দিন গত ৫ নভেম্বর বিকেল ৫টা পর্যন্ত মোট ৩০ জন মনোনয়নপত্র কেনেন। ২ প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করায় ও ৩ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় আগামী ১০ ডিসেম্বর নির্বাচনের প্রার্থী হিসেবে নির্বাচনের মাঠে থাকছেন সভাপতি পদে আলহাজ মো. গোলাম রসুল ও এসকেন্দার আলী, ২টি সহসভাপতি পদের বিপরীতে আশাবুল হক, হাফিজুর রহমান ও ইয়াছিন আরাফাত, সাধারণ সম্পাদক পদে মিজানুর রহমান রানা ও শরিফুল ইসলাম মিন্টু, সাংগঠনিক সম্পাদক পদে সোহরাব হোসেন ও আব্দুল মজিদ, প্রচার সম্পাদক পদে আব্দুর রশিদ ও বাদল শেখ, কোষাধ্যক্ষ পদে ফারুক হোসেন ও জুয়েল এবং ১১টি নির্বাহী সদস্য পদে আমিনুল ইসলাম, এনামূল হক ঠাণ্ডু, সুমন বিশ্বাস, ফরমান আলী, হাবিব, বকুল, এসপি বাপ্পি, জামান, সাইদুর রহমান, মফিজুর রহমান, মহব্বত হোসেন, আব্দুর রশিদ ও সোহেল। নির্বাচনে ১৭৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *