মেহেরপুরে মুক্তিযোদ্ধা ও কৃতী শিক্ষার্থীদের এককালীন অনুদান প্রদান

 

মেহেরপুর অফিস: বীর মুক্তিযোদ্ধাদের আর্থিক সহযোগিতা ও কৃতী ছাত্র-ছাত্রীদের এককালীন বৃত্তি প্রদান করেছে মেহেরপুরে জেলা পরিষদ। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে জেলা পরিষদ হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) আবুল হাসানাৎ মো. লতিফুল কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট মিয়াজান আলী। বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বশির আহম্মেদ, মেহেরপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল হালিম। বক্তব্য রাখেন মেহেরপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক হাসানুজ্জামান মালেক, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী লিয়াকত আলী প্রমুখ।

পরে জেলার ৫৭ জন মুক্তিযোদ্ধাকে ৫ হাজার টাকা করে আর্থিক সহযোগিতা এবং ২০১৫ সালের এইচএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ২৮ জন ছাত্র-ছাত্রীকে ৩ হাজার টাকা করে ও এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ৬৬ জন ছাত্র-ছাত্রীকে এককালীন ২ হাজার পাঁচশত টাকা করে এককালীন বৃত্তি ও সনদ প্রদান করা হয়। প্রধান অতিথি জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট মিয়াজান আলী কৃতী ছাত্র-ছাত্রীদের উদ্দেশে তার বক্তব্য বলেন, তোমরা হলে জাতির ভবিষ্যত আর আমাদের এ জেলায় অন্যান্য জেলার তুলনায় শিক্ষার হার কম তাই লেখাপড়ায় পিছিয়ে থাকলে চলবেনা, তোমরা ঠিকমতো লেখাপড়া কর এবং ভালো ফলাফল কর সার্বিক সহযোগিতায় তোমাদের পাশে থাকবো।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *