মেহেরপুরে অনির্দিষ্টকালের বাস-ট্রাক ধর্মঘট প্রত্যাহার

 

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরে বাস-ট্রাক মালিক শ্রমিক ঐক্য পরিষদের ডাকা অনির্দিষ্টকালের ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার এক সভার পর বিকেল ৩টার দিকে প্রশাসনের কর্মকর্তা, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন।

জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক গোলাম রসুল জানিয়েছেন, ট্রাকমালিক ফকির মহাম্মদের ওপর হামলাকারীদের গ্রেফতার ও ক্ষতি পূরণের আশ্বাস দিয়েছেন মেহেরপুর জেলা প্রশাসক ও পুলিশ সুপার। এ প্রতিশ্রুতির প্রেক্ষিতে ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। এর আগে বেলা দেড়টায় জেলা প্রশাসক মাহমুদ হোসেনের সভাপতিত্বে তার সম্মেলনকক্ষে এ বিষয়ে জরুরিসভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন মেহেরপুর জেলা পরিষদ প্রশাসক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মিয়াজান আলী, পুলিশ সুপার একেএম নাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আলমগীর হোসেন, মেহেরপুর-২(গাংনী) আসনের সাবেক এমপি মকবুল হোসেন, গাংনী উপজেলা চেয়ারম্যান অ্যাড. একেএম শফিকুল আলম, গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী, গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুল আলম, জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিক-উল আলম, জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবিব সোনা, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, ট্রাক ও ট্রাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি নিজামুল ইসলাম রকেট, সাবেক সম্পাদক কুতুবউদ্দিন বাবুসহ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধ্যায় মেহেরপুর জেলা ট্রাক ও ট্যাঙ্কলরি মালিক সমিতির সদস্য ফকির মহাম্মদের ওপর গাংনী হাসপাতাল বাজার এলাকায় গাংনী পৌর মেয়র আহম্মেদ আলীর নেতৃত্বে কিছু লোকজন হামলা চালায়। বর্তমানে তিনি মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হামলাকারীদের গ্রেফতার ও শাস্তি দাবিতে মঙ্গলবার রাত ৯টা থেকে অনির্দিষ্টকালের এ ধর্মঘট শুরু হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *