মেহেরপুরের টুকরো খবর

মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমির নবনির্বাচিত সদস্যদের সংবর্ধনা প্রদান
মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমির আমঝুপি এলাকার সাধারণ সদস্যবৃন্দ ও আমঝুপি পাবলিক লাইব্রেরির উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমির ত্রিবার্ষিক নির্বাচনের নির্বাচিত সদস্যদের সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল শনিবার রাতে আমঝুপি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সাবেক সাধারণ সম্পাদক আমানুল্লাহ খাঁন আমানের সভাপতিত্বে প্রধান আতিথি ছিলেন আমঝুপি ইউপি চেয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহম্মেদ চুন্নু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আমঝুপি পাবলিক লাইব্রেরির সদস্য মিজানুর রহমান নিজাম। সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা শিল্পকলা একাডেমির নবনির্বাচিত সহ-সভাপতি মফিজুর রহমান (মফিজ) ও মোমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, যুগ্ম সম্পাদক আব্দুল ওয়াদুদ এবং কার্যনির্বাহী সদস্য আজিজুল হক, মোহিদুল ইসলাম (মুহিদ), মাহফুজুর রহমান খাঁন মুন্না, মিজানুর রহমান হিরন ও সুলতানা রাজিয়া টনি। এসময় তাদেরকে গলায় মালা পড়িয়ে বরণ করে নেয়া হয়।

মেহেরপুর পল্লী বিদ্যুত সমিতির বার্ষিক সদস্যসভা অনুষ্ঠিত
মেহেরপুর অফিস: মেহেরপুর পল্লী বিদ্যুত সমিতির উদ্যোগে ৩০তম বার্ষিক সদস্যসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টায় মেহেরপুর পল্লী বিদ্যুত সমিতির মেহেরপুর অফিস প্রাঙ্গণে সদস্যসভার আয়োজন করা হয়। পল্লী বিদ্যুত সমিতির সভাপতি ও পরিচালক আকরামুল হক বিশ্বাসের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি ও পরিচালক আলামিন হোসেন, সচিব আহসানুল হক, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ, এজিএম কাজী আয়েশা সিদ্দিকা সরকার প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন পল্লী বিদ্যুত সমিতির জেনারেল ম্যানেজার রেজাউল করিম। পল্লী বিদ্যুত সমিতির চেয়ারম্যানের বানী পাঠ করেন সহকারী প্রকৌশলী খন্দকার তমাল-উল-আলম। অনুষ্ঠানে সমিতি পরিচালনা বোর্ডের সদস্যদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
প্ল্যান্ট হিসাবরক্ষক কামরুজ্জামান ও বিলিং সহকারী রেহেনা পারভীনের সঞ্চালনায় সভায় পল্লী বিদ্যুত সমিতির ১নং এলাকার পরিচালক জিন্নাত হোসেন, ৫নং এলাকার পরিচালক সহিদুজ্জামান, মহিলা পরিচালক মাধবী লতা সরকার, ডেপুটি জেনারেল ম্যানেজার (সদর কারিগরী) প্রধীশ কুমার ম-ল, গাংনী জোনাল অফিসের ম্যানেজার ফখরউদ্দিন, চুয়াডাঙ্গা জোনাল অফিসের ম্যানেজার হাবিবুর রহমান, আলমডাঙ্গা জোনাল অফিসের ম্যানেজার রমেন্দ্র চন্দ্র রায়সহ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে নিয়মিত বিল পরিশোধকারী গ্রাহকদের মধ্য থেকে ৩৫জনকে পুরস্কৃত করা হয়। এছাড়াও রেজিস্ট্রেশন কুপন করে লটারি করে বিজয়ী গ্রাহকদের মধ্যে পুরস্কার দেয়া হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *