মুজিবনগর বাগোয়ান মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনে ব্যালট পেপার ছিনতাই :ভোটগ্রহণ স্থগিত

 

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনে ভোটগ্রহণকালে ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এতে ভোটগ্রহণ স্থগিত করেছেন দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার। গতকাল সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাগোয়ান মাধ্যমিক বিদ্যালয়ে গতকাল সকাল থেকে ভোটগ্রহণ শুরু হয়। দুপুরের দিকে কয়েকজন ভোট কেন্দ্রে প্রবেশ করে ব্যালট পেপার ছিনিয়ে নেয়। এতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও সমর্থকদের মাঝে উত্তেজনা শুরু হয়। উভয় পক্ষ মুখোমুখি অবস্থান নেয়ায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ফোর্সসহ পৌঁছান মেহেরপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) আব্দুল জলিল। উপজেলা নির্বাহী অফিসার, সহকারী পুলিশ সুপার ও প্রিসাইডিং অফিসার সার্বিক বিষয় পর্যালোচনা করে ভোটগ্রহণ স্থগিতের ঘোষণা দেন।

নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আফিল উদ্দীন জানান, ভোটগ্রহণ চলাকালে ১০-১২ জন যুবক কেন্দ্র প্রবেশ করে। তারা কয়েকটি ব্যালট পেপার ছিনিয়ে নেয়। পরিস্থিতি পরিবেশ বিবেচনা করে পরবর্তীতে ভোটগ্রহণ করা হবে বলেও জানান তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *