মিরপুরে ২ হাজার পিচ ইয়াবা নিয়ে ডা. ফিরোজসহ আটক ৩

 

স্টাফ রিপোর্টার: কুষ্টিয়ার মিরপুরে ২ হাজার পিচ ইয়াবা নিয়ে ডা. ফিরোজসহ ৩ জনকে আটক করেছে স্থানীয় থানা পুলিশ। রোববার রাত ৯টার দিকে পৌরসভার জিয়া সড়ক সংলগ্ন মালিথা স মিলে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন কুষ্টিয়া টিবি হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আসাদুজ্জামান ফিরোজ (৩৩), দৌলতপুর উপজেলার চক কৃষ্ণপুর গ্রামের আব্দুল জান্নাতের ছেলে ডাক্তারের সহকারী জয়নাল আবেদীন জয় (৩২) ও মিরপুর পৌরসভা ৪নং ওয়ার্ডের মিরপুর মহল্লার মৃত আব্দুল জব্বার মালিথার ছেলে মালিথা স মিলের মালিক নাহারুল ইসলাম মালিথা (৩৩)।
সূত্র জানায়, মালিথা স মিলে বসে ডা. ফিরোজসহ ৩ জন ইয়াবা সেবন করছেন-এমন সংবাদের ভিত্তিতে মিরপুর থানার এসআই রাজিব শিকদার ও তার সঙ্গীয় ফোর্স দু হাজার পিচ ইয়াবাসহ তাদেরকে আটক করে।

এব্যাপারে মিরপুর থানার ওসি ইনচার্জ কাজী জালাল উদ্দিন জানান, ডা. আসাদুজ্জামান ফিরোজসহ তার সহযোগী জয়নাল আবেদীন জয় ও নাহারুল ইসলাম বিগত ৩ বছর ধরে ইয়াবাসহ বিভিন্ন নেশাদ্রব্যে আসক্ত হয়ে পড়েন। গত ২মাস ধরে মালিথা স মিলের ভিতরে তারা ইয়াবা সেবন ও বিক্রি করে আসছিলেন। তাদের কাছ থেকে ২ হাজার পিচ ইয়াবাসহ সেবনের আনুসঙ্গিক জিনিসপত্র উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল পরিদর্শন করেছেন কুষ্টিয়ার (ভেড়ামারা, মিরপুর ও দৌলতপুর) সার্কেল এএসপি মিয়া মহাম্মদ আশিষ বিন হাসান। এরিপোর্ট লেখা পর্যন্ত মাদকদ্রব্য আইনে মিরপুর থানায় মামলার প্রস্তুতি চলছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *