মানবতার উদ্যোগে সেমিনার : অ্যাড. এমদাদ হোসনকে সম্মাননা ক্রেস্ট প্রদান

 

বাল্যবিয়ে ও তালাক মানবাধিকার রক্ষার ক্ষেত্রে অন্তরায়

স্টাফ রিপোর্টার: বাল্যবিয়ে ও তালাক মানবাধিকার রক্ষার ক্ষেত্রে অন্তরায়’ শীর্ষক সেমিনারে বক্তারা সমাজের সকলকেই দায়িত্বশীল এবং কর্তব্যপরায়ণ হওয়ার আহ্বান জানিয়েছেন। একই সেমিনারে চুয়াডাঙ্গার প্রবীণ আইনজীবী আলহাজ এসএম এমদাদ হোসেনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মানবতা সংস্থার উদ্যোগে গতকাল শুক্রবার বিকেলে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা জজ গোলক চন্দ্র বিশ্বাস, প্রধান আলোচক ছিলেন নীলফামারির সিনিয়র সহকারী জজ আজিজুল রহমান দুলু। সভাপতিত্ব করেন মানবতার প্রধান উপদেষ্টা অ্যাড. সেলিম উদ্দীন খান। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গার যুগ্ম জেলা জজ -২ মুহামম্দ আব্দুর রহিম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মোহা. আমিনুল ইসলাম, সিনিয়র জুডিসিয়ার ম্যাজিস্ট্রেট আব্দুর হালিম, জীবননগর সহকারী জজ সাজেদুর রহমান, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. এমএম শাহাজাহান মুকুল, সাধারণ সম্পাদক শামীম রেজা ডালিম।

সেমিনারে বাল্যবিয়ে ও যৌতুক রোধে বিভিন্ন দিক তুলে ধরে বিষদ আলোচনা করা হয়। চুয়াডাঙ্গার প্রবীণ আইনজীবী আইনে অসমান্য জ্ঞানের অধিকারী আলহাজ অ্যাড. এমদদা হোসনেকে মানতার পক্ষে সম্মাননা প্রদান করা হয়। সন্ধ্যায় প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় অ্যাড. মানি খন্দারের লেখা ও সুর করা গানের প্রকাশিত মিউজিক ভিডিও প্রদর্শনীর ব্যবস্তা করা হয়। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন মানবতার নির্বাহী পরিচালক অ্যাড. মানি খন্দকার ও অ্যাড. জালাল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *