মানবতাবিরোধী অপরাধে দণ্ডপ্রাপ্ত আসামিদের মুক্তির জন্য দোয়া

মেহেরপুর অফিস: ঈদের নামাজের মোনাজাতে মানবতাবিরোধী অপরাধে দণ্ডপ্রাপ্ত আসামি মাও. দেলাওয়ার হোসেন সাঈদীসহ জামায়াতে ইসলামীর আটক নেতাদের মুক্তির জন্য দোয়া করায় মেহেরপুর সদর উপজেলার আমঝুপি হাট ঈদগাহ জামাতের ইমান সাহেব লাঞ্ছিত হয়েছেন। এতে উত্তেজনার সৃষ্টি হয়। গত বুধবার সকাল ৯টার দিকে ওই ঘটনা ঘটে।

মেহেরপুর আমঝুপি ইউপি চেয়ারম্যান বোরহানউদ্দিন চুন্নু ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, নামাজ শেষে ইমাম সাহেব মোনাজাতের এক পর্যায়ে মানবতাবিরোধী অপরাধে দণ্ডপ্রাপ্ত আসামি মাও. দেলাওয়ার হোসেন সাঈদীসহ জামায়াতে ইসলামীর আটক নেতাদের মুক্তির জন্য দোয়া করেন। এতে ক্ষিপ্ত হয়ে আমঝুপি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান বোরহানউদ্দিন আহমেদ চুন্নুর নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা ইমাম সাহেবকে গালাগালি করে লাঞ্ছিত করে ও মারতে উদ্যত হয়। ওই সময় বিএনপি ও জামায়াতের লোকজন রুখে গেলে আওয়ামী লীগের লোকজন স্থান ত্যাগ করে।

এদিকে মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের রাজনগর শেখপাড়া ঈদগাহে ঈদের জামাত করতে ব্যয় হয় ৩ হাজার ৭শ টাকা। ওই খরচ উঠাতে ঈমাম সাহেবের মাধ্যমে মুসল্লিদের কাছে অর্থ সাহায্য চান ঈদগাহ কমিটি। নামাজ শেষে মুসল্লিদের নিকট থেকে আদায় হয় মাত্র এক হাজার ৭শ টাকা। এ ঘটনায় কমিটির লোকজনের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *