মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে মাদক বিরোধী অভিযান

 

স্টাফ রিপোর্টার: ১৪ অ্যাম্পুল ঘুমের ইনজেকশনসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যদের হাতে ধরা পড়েছে চুয়াডাঙ্গা মসজিদপাড়ার আবু বক্কর সিদ্দিক বনি (২৯)। গতকাল রোববার বেলা ৩টার দিকে চুয়াডাঙ্গা জেলা শহরের একামেডী মোড় থেকে তাকে আটক করা হয়। পরে মামলাসহ তাকে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আটকের পর আবু বক্কর সিদ্দিক নেশার জন্য ঘুমের ইনজেকশন বিক্রির কথা স্বীকার করে বলেছে, ‘আমি ১৯ অ্যাম্বুল ঘুমের ইনজেশন চুয়াডাঙ্গা হকপাড়ার আক্কাস আলীর স্ত্রী ডলির নিকট থেকে কিনেছিলাম।’ এ স্বীকারোক্তির ভিত্তিতে ডলি সম্পর্কে তথ্য নিতে শুরু করেছে অভিযান পরিচালনাকারীরা।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা শহরের বড় মসজিদপাড়ার মৃত মওলা বকসের ছেলে আবু বক্কর সিদ্দিক বনি দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য বিক্রি করে। গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক আব্দুল হান্নান সঙ্গীয় ফোর্স নিয়ে গতকাল বিকেলে একাডেমী মোড়ে অভিযান চালিয়ে আবু বক্কর সিদ্দিক বনিকে আটক করেন। তার শরীর তল্লাশি করে উদ্ধার করা হয় ১৪ অ্যাম্পুল ঘুমের ইনজেকশন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক হান্নান বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলাসহ গতকালই বনিকে চুয়াডাঙ্গা সদর থানায় দেয়া হয়।

Leave a comment

Your email address will not be published.