মাগুরায় বিএনপির তিন নেতার বাড়িতে হামলা : ভাঙচুর

স্টাফ রিপোর্টার: মাগুরার শ্রীপুর উপজেলার রায়নগর ও ওয়াপদা গ্রাম এলাকায় বিএনপির অঙ্গসংগঠনের তিন নেতার বাড়িতে পুলিশ ভাঙচুর করেছে বলে পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন। শ্রীপুর উপজেলা জাতীয়তাবাদী সৈনিক দলের সভাপতি বাচ্চু মোল্লার স্ত্রী রুপা খাতুন বৃহস্পতিবার সাংবাদিকদের জানান, ২০-২৫ জন পুলিশ বুধবার সন্ধ্যায় রায়নগর গ্রামের বাড়িতে এসে তার স্বামী বাচ্চু মোল্লাকে খোঁজে। তাকে না পেয়ে ঘরে ঢুকে তল্লাশির নামে ঘরের চেয়ার-টেবিল, বাইসাইকেল, বাসনপত্রসহ ভাঙচুর করে। একই রাতে নাকোল ইউনিয়ন বিএনপির সহসভাপতি আবদুল জলিল ও তার ছেলে শ্রীপুর উপজেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান বাবু মিয়ার বাড়িতে হামলা ও ভাঙচুর করে পুলিশ। আবদুর রহমান বাবু মিয়া জানান, তিনি এর আগে গ্রেফতার হলে বেশ কিছুদিন কারাভোগের পর জামিন পেয়েছেন। তবুও পুলিশ নাশকতার অভিযোগ দিয়ে তাকে তাড়িয়ে বেড়াচ্ছে।

এদিকে বাচ্চু মোল্লার স্ত্রী রুপা খাতুন জানান, তার স্বামীকে এর আগে দুটি মামলায় বিশেষ ক্ষমতা আইনে মামলা হলে পুলিশ বাচ্চু মোল্লাকে গ্রেফতার করে। বেশ কিছুদিন হাজতবাসের পর তিনি জামিনে মুক্তি পেয়েছেন। তারপরও পুলিশ তার পিছু ছাড়ছে না।

শ্রীপুর থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন পিপিএম বলেন, শ্রীপুর থানা পুলিশ কারও বাড়িতে ভাঙচুর করেনি। বাচ্চু মোল্লা, জলিল মিয়া ও বাবুর বিরুদ্ধে এলাকায় নাশকতা সৃষ্টির অভিযোগ রয়েছে। তারা অর্থকড়ি দিয়ে লোক নিয়োগ করে নাশকতা সৃষ্টি করছে। এরা সবাই দুষ্কৃতকারীদের গডফাদার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *