মহেশপুরে সরকারি কাজে বাধা সৃষ্টির অপরাধে ভ্রাম্যমাণ আদালতে একজনের কারাদণ্ড

 

মহেশপুর প্রতিনিধি: মহেশপুর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) চৌধুরী রওশন ইসলাম মোবাইল কোর্টের মাধ্যমে সরকারি কাজে বাধা প্রদানের অপরাধে আলামিন ও মাদক সেবনের অপরাধে চন্দ্র ঘোষকে করাদণ্ড প্রদান করা করেছেন। গতকাল বুধবার সকালে তিনি এ ভ্রাম্যমাণ আলাতল পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতসূত্রে জানা গেছে, উপজেলার দ্বারিয়াপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে আলামিন (৩৫) উপজেলা বিআরডিবি অফিসের কর্মীরা ঋণের টাকা আদায় করতে গেলে ঋণ আদায় প্রদানে বাধা প্রদান করেন এবং তাদের ওপর চড়াও হন। এ ঘটনায় বিআরডিবি কর্মী নজরুল ইসলামসহ ৩-৪ জন উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দেন। পরে অভিযুক্ত আলামিনকে আটক করে মোবাইলকোর্টে সাজা দেয়া হয়। পল্লি দারিদ্র্য বিমোচন প্রকল্প থেকে ২১ হাজার ৪শ ২৯ টাকা, পল্লি জিবীকায়ন প্রকল্প থেকে গ্রুপ লোন ১ লাখ ৫৫ হাজার ৫শ ২০ টাকা, পল্লি উন্নয়ন বোর্ড থেকে গ্রুপ লোন ১ লাখ টাকা ঋণ নিয়ে তালবাহানা করে বেড়াচ্ছে। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আশাফুর রহমান জানান, উক্ত আলামিনের বিরুদ্ধে সার্টিফিকেট মামলাও আছে।

এছাড়াও  মাদকদ্রব্য সেবন করার অভিযোগে বিরেন চন্দ্র ঘোষ তার ছেলে বিকাশ চন্দ্র ঘোষকে পুলিশের হাতে তুলে দেন। পরে  ভ্রাম্যমাণ আদালতে তাকে ১৫ দিনের কারাদণ্ড প্রদান করা হয়।

 

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *