বিশ্ব টুকিটাকি : প্রাক্তন প্রেমিককে পিটিয়ে মারলেন তামিল অভিনেত্রী

হাসপাতাল থেকে রিলিজ, গ্রেফতারের আশঙ্কায় ভিপি নুর

গ্রেফতারের আশঙ্কা করছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুর। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ছাড়পত্র পেয়ে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের এ কথা বলেন তিনি। মঙ্গলবার ভিপি নুরুকে ছাড়পত্র দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। পরে বেলা ১২টা ১৫ মিনিটে হাসপাতাল ছাড়েন তিনি। তবে তাকে সেখান থেকে বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু কোথায় ভর্তি করা হয়েছে তা জানা যায়নি। সাংবাদিকদের নুরুল হক নুর বলেন, ‘আমি পুরোপুরি সুস্থ না। আমার বামপাশের পাঁজরে এখনো ব্যথা। হাঁটতে গেলে মাথা ঘুরে। সোজা হয়ে দাঁড়াতে পারি না। আমার শারীরিক নানা জটিলতা এখনও আছে। হাসপাতালের ট্রিটমেন্ট নিয়ে আমি সন্দিহান।’ তিনি আরও বলেন, ‘আমার ডাকসুর মেয়াদ আর তিন মাস বাকি। ইতোমধ্যে আমার নামে আইসিটি অ্যাক্টে মামলা করা হয়েছে। আমাকে যাতে অ্যারেস্ট করা হয়, আমি যাতে জামিন না পাই, সেজন্য তড়িঘড়ি করে আমাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়েছে।’

মায়ের সামনে তরুণীর শ্লীলতাহানি, মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতির বিরুদ্ধে মামলা

প্রকাশ্যে রাস্তায় তরুণীকে শ্লীলতাহানি করার অভিযোগে মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতিসহ তিনজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আসামিদের মধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত রবিবার দিবাগত রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন তরুণীর মা। মামলার আসামিরা হলেন- নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলম (২৮), ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকার জসুর ছেলে অনিক প্রধান (২২), ফতুল্লার হাজীগঞ্জের এমরান হোসেনের ছেলে কানন (২২)। এ মামলায় কাননকে রাতেই গ্রেফতার করেছে পুলিশ। মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৮ ডিসেম্বর রাত সোয়া আটটার দিকে মমতাজ বেগম তার মেয়েকে নিয়ে চাষাঢ়া শহীদ মিনারে যান। এ সময় রনি, অনিক, কাননসহ অজ্ঞাত আরও ২-৩ জন তার মেয়েকে দেখে বাজে মন্তব্য করে উত্যক্ত করতে থাকে। একপর্যায়ে তার মেয়ের ওড়না ধরে টানাটানি করে অনিক। এ ঘটনায় থানায় মামলা দায়ের করলে পুলিশ কাননকে গ্রেফতার করে।

কেরালার সংসদে নাগরিকত্ব আইন বাতিলের প্রস্তাব পাস

ভারতের কেরালা রাজ্যে নাগরিকত্ব সংশোধন আইন (সিএএ) বাতিলের দাবিতে চলমান বিক্ষোভের মধ্যে মঙ্গলবার আইনটি বাতিলের এক প্রস্তাব সংসদে পাস হয়েছে। মঙ্গলবার বিধানসভার একদিনের বিশেষ অধিবেশনে এ প্রস্তাব পাস করা হয়। মঙ্গলবার রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন নাগরিকত্ব সংশোধিত আইন (সিএএ) বাতিলের প্রস্তাব উত্থাপন করেন। এসময় তিনি বলেন, ‘সিএএ চালুর অর্থ হলো ধর্মের ভেদাভেদ তৈরি করা। এ আইন দেশের ধর্মনিরপেক্ষতার ভিত্তি ও আদর্শ পরিপন্থী।’ মুখ্যমন্ত্রী আরও বলেন, ‘আইনটি আমাদের সংবিধানের নীতি ও মূল্যবোধের সঙ্গে সাংঘর্ষিক। দেশের মানুষের উদ্বেগের বিষয়টি বিবেচনা করে সংবিধানের ধর্মনিরপেক্ষতার বিধান অক্ষুণ্ণ রাখতে নাগরিকত্ব সংশোধনী আইনটি বাতিলে কেন্দ্রের পদক্ষেপ নেওয়া উচিত।’ কেরালার কোন বন্দি শিবির হবে না বলেও হুঁশিয়ারি দেন মুখ্যমন্ত্রী।

প্রাক্তন প্রেমিককে পিটিয়ে মারলেন তামিল অভিনেত্রী

আট বছর আগে মাদুরাইয়ের বাসিন্দা এম রবি কাজের খোঁজে চেন্নাই আসেন। কাজ শুরু করে ফিল্ম টেকনিশিয়ান হিসেবে। সেখানেই তামিল সিনেমায় ছোটখাটো চরিত্রে অভিনয় করা এস দেবীর সঙ্গে আলাপ হয় তার। আলাপ ক্রমশ গড়ায় পরিণয়ে। তবে এই সম্পর্ক বিয়েতে পরিণতি পায়নি। কয়েক বছর পর দেবীর বিয়ে হয়ে যায় চেন্নাইয়ের বাসিন্দা ব্যবসায়ী শঙ্করের সঙ্গে। দুই বছর আগে শঙ্কর, স্ত্রীর পুরনো সম্পর্কের ব্যাপারে জানতে পারেন। তিনি দেবীকে সাবধান করেন কোনোভাবেই যেন পুরনো প্রেমিকের সঙ্গে তিনি যোগাযোগ না করেন। এমন হলে ফল ভাল হবে না বলেও হুমকি দেন শঙ্কর। সোমবার হঠাৎ পুরনো প্রেমিকা মিল অভিনেত্রী দেবীর বাড়িতে হাজির হন রবি। পুরনো সম্পর্কে ফিরে যাওয়ার জন্য চাপ দিতে থাকেন দেবীকে। তখনই রবির উপর চড়াও হন দেবী। হাতুড়ি ও কাঠ দিয়ে ক্রমাগত মারতে থাকেন তাকে। এসময় অত্যধিক রক্তক্ষরণের ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *