বিজিবি সদর দফতর পিলখানা থেকে কিশোরীর লাশ উদ্ধার

মাথাভাঙ্গা অনলাইন ঃ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদর দফতর পিলখানা থেকে রিমা খাতুন নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১০ টার দিকে বিজিবি সদর দফতর হাসপাতাল থেকে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। রিমার বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলায়।

নিউ মার্কেট থানার উপপরিদর্শক (এসআই) আখতার হোসেন নতুন বার্তা ডটকমকে জানান, অবসরপ্রাপ্ত মেজর সাইদ হাসান তাপসের বাসায় কাজ করত রিমা। পিলখানা অফিসার্স কোয়ার্টারের ১৫/বি-১ বাসায় বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে সে ফ্যানের সঙ্গে রশি দিয়ে ফাঁস দেয়। বাসার লোকজন তাকে বিজিবি সদর দফতর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

বাসার লোকজনদের বরাত দিয়ে এ পুলিশ কর্মকর্তা বলেন, “প্রথমত রিমার সঙ্গে তার পরিবারের যোগাযোগ ছিল না। দ্বিতীয়ত তার কাজের টাকা দেয়া হতো তার মায়ের কাছে। এ নিয়ে অভিমান করে সে আত্মহত্যা করতে পারে।”

শুক্রবার সকালে সাড়ে ১০টার দিকে বিজিবির হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। নিহতের স্বজনরা ঢাকা না পৌঁছায় বেলা ২টার দিকে বাসার লোকজনদের কাছে হস্তান্তর করা হয় বলে জানান আখতার হোসেন।-(মাথাভাঙ্গা এম.এম)

 

Leave a comment

Your email address will not be published.