বিজিবি’র ল্যান্স নায়েক আপত্তিকর অবস্থায় আটক

মহেশপুরের খালিশপুর খোকন হাজির আবাসিক হোটেলে চলছে

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর উপজেলার খালিশপুর বাজারে খোকন হাজির আবাসিক হোটেলে চলছে নিয়মিত দেহব্যবসা, বিজিবি’র ল্যান্স নায়েক আপত্তিকর অবস্থায় মহেশপুর থানা পুলিশের হাতে আটক।

থানাসূত্রে প্রকাশ, গতকাল শনিবার সকালে মহেশপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খালিশপুর বাজারে খোকন হাজির আবাসিক হোটেলে অভিযান চালায়। এ সময় আপত্তিকর অবস্থায় হোটেলের ৫ নং রুম থেকে ঝিনাইদহ ৫৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের আওতায় লড়াইঘাট বিজিবি ক্যাম্পের ল্যান্স নায়েক তাজুল ইসলাম (৩০) ও মহেশপুরের এক কলেজ ছাত্রীকে (১৭) আটক করে। আটককৃত বিজিবি’র ল্যান্স নায়েক তাজুল ইসলাম চাঁদপুর জেলার মেনাপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

নাম প্রকাশ না করার শর্তে হোটেলের একজন কর্মচারী জানান, এই আবাসিক হোটেলের মালিক দীর্ঘদিন যাবৎ খালিশপুর বাজারে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে অবৈধ দেহব্যবসা চালিয়ে যাচ্ছেন। এ ব্যাপারে হোটেলের মালিক খোকন হাজির সাথে যোগাযোগ করলে তিনি কিছু জানেন না বলে জানান।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ আহম্মেদ কবির জানান, খোকন হাজির আবাসিক হোটেল থেকে আটককৃত তাজুল ইসলাম ৫৮ বিজিবি’র সদস্য। আমরা বিষয়টি ৫৮ বিজিবিকে অবগত করেছি তারা লিখিতভাবে বিজিবি’র আইনে বিচারের জন্য তাদের দফতরে নিয়ে গেছে।

উল্লেখ্য, খোকন হাজির আবাসিক হোটেলে ইতঃপূর্বে কয়েকবার এ ধরনের আপত্তিকর ঘটনা ঘটেছে। এলাকাবাসী এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে হোটেলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *