বাগেরহাটে স্বামীকে হত্যার পর স্ত্রীর আত্মহত্যার চেষ্টা

মাথাভাঙ্গা অনলাইন : বাগেরহাটের রামপালে স্বামী সিরাজ শেখকে (৩৭) গলাকেটে হত্যার পর নিজেও কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেছেন হালিমা বেগম (৩১) নামে এক গৃহবধূ।শুক্রবার ভোর সোয়া ৫টার দিকে এঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অচেতন অবস্থায় হালিমা বেগমকে আটক করে চিকিৎসার জন্য রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। তার অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে।

নিহত সিরাজ শেখ রামপাল উপজেলার পেড়িখালী ইউনিয়নের সিকির ডাঙ্গা গ্রামের বিলাত শেখের ছেলে। তিনি দিনমজুরের কাজ করতেন। তাদের  সোহেল (১৪) ও জান্নাত (৪) নামে দু’টি সন্তান রয়েছে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী দাউদ হোসেন নিহতের মেয়ে জান্নাতের (৪) বরাত দিয়ে  জানান, শুক্রবার ভোরে ফজরের আজানের পর হালিমা ঘুমন্ত সিরাজ শেখের গলায় বটি দিয়ে একাধিক পোঁচ দেন।

এসময় সিরাজ রক্তাক্ত অবস্থায় পালাবার চেষ্টা করে ঘরের বাইরে বেরিয়ে এসেই পাশের ডোবায় পড়ে যান। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত বটিসহ হালিমাকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *