বরিশালের রোজিনা আলমডাঙ্গায় পুলিশের খাচাঁয় বন্দি

আলমডাঙ্গা ব্যুরো: বরিশালের রোজিনা আক্তার (৩২) এখন আলমডাঙ্গা থানায় পুলিশের খাচায় বন্দি। আলমডাঙ্গার এক জনপ্রতিনিধি, কলেজ শিক্ষক, প্রাথমিক নেতাসহ বিভিন্ন ব্যক্তির সাথে তার অবাধ সম্পর্কের নানা কাহিনী ফাঁস করেছে বলে পুলিশ জানিয়েছে।

জানা গেছে, আলমডাঙ্গার একটি হোটেল থেকে গতকাল সন্ধ্যায় এক মহিলাকে আটক করে পুলিশ। মহিলা তার পরিচয় দিতে গিয়ে নিজেকে পিরোজপুর দুধিভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলে দাবি করেন। তিনি বরিশালের পিরোজপুরের পাটকাটা মঠবাড়িয়া গ্রামের আ. রউফ হাওলাদারের ছোট মেয়ে। পুলিশি জিজ্ঞাসাবাদে তিনি বলেছেন, হাটবোয়ালিয়া স্কুল অ্যান্ড কলেজের জনৈক প্রভাষক ও এক জনপ্রতিনিধির আমন্ত্রণে আলমডাঙ্গায় এসেছিলো। এর আগেও ১০/১২ বার এসে তাদের সঙ্গ দিয়েছে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম সাংবাদিকদের উপস্থিতিতে তাকে বিভিন্ন প্রশ্ন জিজ্ঞাসা করলে সে অকপটে জানায়, সে হাটবোয়ালিয়া স্কুল অ্যান্ড কলেজের জনৈক প্রভাষক ও এক জনপ্রতিনিধির আমন্ত্রণে আলমডাঙ্গায় এসেছিলো। এছাড়াও সে তার সাথে সম্পর্কে জড়িয়ে পড়া আলমডাঙ্গার এক শিক্ষক নেতাসহ আলমডাঙ্গা ও মেহেরপুরের একাধিক ব্যক্তির নাম উল্লেখ করেছে। এমনকি জনপ্রতিনিধির প্রাইভেট গাড়িতে করে ঢাকায় ঘুরে বেড়িয়েছেন বলে দাবী করেছে। এমনকি ওই জনপ্রতিনিধির চামচার সাথে তার সর্ম্পকের কথাও সবার সামনে স্বীকার করে। বিষয়টি গতকাল সন্ধ্যায় ব্যাপক আলোচিত হয় ও টপ অবদি টাউনে পরিণত হয়। অনেক রাত পর্যন্ত ওই কলর্গালকে দেখার জন্য অনেকে ভীড় জমায়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *