ফলোআপ: দামুড়হুদা থানার ওসি বলেছেন আলমসাধু ছিনতাইয়ের উদ্দেশে নয় : হত্যার উদ্দেশ্যেই চালক মিঠুন দাসের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করা হয়েছে

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদার চিৎলা-জুড়ানপুরের নির্জন সড়কে হাতুড়ির আঘাতে গুরুতর আহত আলসাধুচালক মিঠুন দাসের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও এখনও পর্যন্ত আশঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন দামুড়হুদা মডেল থানার ওসি আবু জিহাদ। তিনি আরও বলেছেন, ঘটনাটি যারা ঘটিয়েছে তারা মূলত আলমসাধু ছিনতাইয়ের উদ্দেশ্যে নয়, হত্যার উদ্দেশ্যেই তাকে হাতুড়ি দিয়ে নির্মমভাবে আঘাত করা হয়েছে বলে প্রাথমিকবাবে ধারণা করা হচ্ছে। কারণ হিসেবে তিনি বলেছেন যদি তাদের আলমসাধু ছিনতাইয়ের উদ্দেশ্য থাকতো তাহলেতো তারা আলমসাধু নিয়ে পালিয়ে যেত। কিন্ত তারা তা করেনি। আলমসাধুটি বর্তমানে থানা হেফাজতে আছে বলেও জানান তিনি। ঘটনাটির সার্বিক বিষয় খতিয়ে দেখা হচ্ছে। আহত আলমসাধু চালক মিঠুন সুস্থ হয়ে ফেরার পরই ঘটনার প্রকৃত কারণ জানা যেতে পারে বলেও মন্তব্য করেছেন তিনি।
বর্তমানে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও এখনও পর্যন্ত সে আশঙ্কামুক্ত নয়। আগামী ৭২ ঘণ্টা না পেরুনো পর্যন্ত সঠিকভাবে বলা যাবে না সে বাঁচবে কি-না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *