পুলিশের ১১ শীর্ষ পদে রদবদল

স্টাফ রিপোর্টার: পুলিশের তিন ডিআইজি, আট অতিরিক্ত ডিআইজিসহ শীর্ষ ১১ পদে রদবদল করা হয়েছে। গতকাল রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পুলিশ-১ শাখা থেকে এ-সংক্রান্ত আদেশ জারি করা হয়। রদবদল হওয়া কর্মকর্তাদের মধ্যে পুলিশ সদর দপ্তরের ডিআইজি আতিকুল ইসলামকে হাইওয়ে পুলিশের ডিআইজি করা হয়েছে। হাইওয়ে রেঞ্জের ডিআইজি মল্লিক ফখরুল ইসলামকে পুলিশের বিশেষ শাখার (এসবি) ডিআইজি পদে বদলি করা হয়েছে। ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিআইজি) শেখ মোহাম্মদ মারুফ হাসানকে বরিশাল রেঞ্জের ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার মাইনুল হাসানকে পিবিআইর অতিরিক্ত ডিআইজি, পিবিআইর অতিরিক্ত ডিআইজি আবুল কালাম আজাদকে বরিশাল মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার, পিবিআইর অতিরিক্ত ডিআইজি মাহবুব আলমকে রংপুর পিটিসির কমান্ড্যান্ট (চলতি দায়িত্ব), ওই পদে (চলতি দায়িত্ব) থাকা ওমর ফারুককে খুলনা পিটিসির কমান্ড্যান্টের চলতি দায়িত্ব দেয়া হয়েছে।

এছাড়া পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি জহিরুল ইসলাম ভূঁইয়াকে সিআইডির অতিরিক্ত ডিআইজি এবং ওই পদে থাকা ড. এএফএম মাসুম রব্বানীকে পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি করা হয়েছে। সারদা পুলিশ একাডেমির অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফজলুর রহমানকে টুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি, খুলনা পিটিসির কমান্ড্যান্ট বখতিয়ার আলমকে সারদা পুলিশ একাডেমির অতিরিক্ত ডিআইজি এবং বরিশাল মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সায়েদুর রহমানকে পিবিআইর অতিরিক্ত ডিআইজি করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *