পানি সরবরাহের পাইপলাইন স্থাপন কাজের উদ্বোধন করলেন মেয়র

 

হাজরাহাটীর বাসিন্দারাও পৌরসরবরাহকৃত পানি পেতে যাচ্ছেন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌরসভার হাজারাহাটীর বাসিন্দারাও পেতে যাচ্ছেন পৌর সরবরাহকৃত পানি। এরই মাঝে হাজরাহাটী গ্রামে পানি সরবরাহের পাইপলাইন স্থাপনের কাজ উদ্বোধনও করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় এ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

চুয়াডাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড তথা হাজরাহাটী গ্রামে পানি সরবরাহের পাইপলাইন স্থাপন কাজের উদ্বোধন অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর ফরজ আলী শেখ, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আয়ুব আলী বিশ্বাস, সহকারী প্রকৌশলী (পানি) এএইচএম সাহীদুর রশীদ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রাক্কলনিক নজিবর রহমান, সংশ্লিষ্ট কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স অনুসন্ধান ট্রেডার্সের প্রোপাইটার শেখ বাদল ও অন্যান্য ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রোপাইটার ওয়ায়েস কুরুন টিটো, টুইস, ট্রিটমেন্ট প্লানের ঠিকাদারের প্রতিনিধি নূরুজ্জামান জামান প্রমুখ।

চুয়াডাঙ্গা পৌরসভা ৩৭ শহরে পানি সরবরাহ প্রকল্পের আওতায় পৌরসভা ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতর চুয়াডাঙ্গার তত্ত্বাবধানে হাজরাহাটী গ্রামে পানি সরবরাহের পাইপলাইন স্থাপন করা হচ্ছে। চুয়াডাঙ্গা পৌরসভায় পাইপলাইনের মাধ্যমে ১৯৮৫ সাল হতে পানি সরবরাহ হয়ে আসছে। কিন্তু ৬নং ওয়ার্ডে ইতঃপূর্বে কোনো পানি সরবরাহের পাইপলাইন ছিলো না। এলাকাবাসীর দীর্ঘদিনের আশা আকাঙ্ক্ষা পূরণ হওয়ায় উপস্থিত ওয়ার্ডবাসী পৌরমেয়র টোটন জোয়ার্দ্দারকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

পৌরসভার সহকারী প্রকৌশলী (পানি) এক প্রেসবিজ্ঞপ্তিতে উপরোক্ত তথ্য জানিয়ে বলেছেন, চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র দায়িত্ব গ্রহণের পর পৌর এলাকায় বিভিন্ন প্রকার উন্নয়নের জন্য নিরলস প্রচেষ্টা করে যাচ্ছেন। অচিরেই জাপান সরকারের (জাইকা) সহযোগিতায় হাজরাহাটী গ্রামে উন্নতমানের একটি উৎপাদক নলকূপ স্থাপন করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *