পবিত্র হজ পালনে মিনার পথে অসুস্থ হয়ে ইন্তেকাল

করেছেন চুয়াডাঙ্গা দৌলাতদিয়াড়ের নজির হোসেন মোল্লা

 

স্টাফ রিপোর্টার: পবিত্র হজব্রত পালনে গিয়ে মিনার পথে গাড়ির মধ্যে গুরুতর অসুস্থ হয়ে ইন্তেকাল করেছেন নজির হোসেন মোল্লা (ইন্না……..রাজেউন)। তিনি চুয়াডাঙ্গা শহরতলী দৌলাতদিয়াড় সরদারপাড়ার মরহুম মনুসছুর আলীর মোল্লার দ্বিতীয় ছেলে। প্রাথমিক শিক্ষা বিভাগে চাকরি শেষে তিনি অবসর জীবনযাপন করছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর।

পারিবারিকসূত্র জানিয়েছে, নজির হোসেন মোল্লা তার মেজ বোন খুদিয়াখালীর খাদিজা খাতুনের সাথে নিয়ে পবিত্র হজব্রত পালনের লক্ষ্যে গত ১৩ সেপ্টেম্বর বাড়ি থেকে রওনা হন। পরদিন ১৪ সেপ্টেম্বর ফ্লাইটযোগে মক্কার উদ্দেশে যাত্রা করেন। গতকাল মঙ্গলবার শুরু হয়েছে পবিত্র হজের আনুষ্ঠানিকতা। এরই অংশ হিসেবে তিনি গতকাল মঙ্গলবার ভোরে বোনকে সাথে নিয়ে গাড়িযোগে পবিত্র মিনার উদ্দেশে রওনা হন। বাংলাদেশ সময় সকাল সাড়ে ৭টার দিকে গুরুতর অসুস্থ হয়ে পড়লে নেয়া হয় নিকটস্থ হাসপাতালে। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ খবর গতকাল সকালেই তার নিজ বাড়িতে পৌঁছুলে গ্রাম জুড়ে শোকের ছায়া নেমে আসে।

নজির হোসেন মোল্লা মৃত্যুকালে স্ত্রী, দু ছেলে এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ৪ ভাই ও বোনের মধ্যে ছিলেন দ্বিতীয়। দীর্ঘদিন তিনি প্রাথমিক শিক্ষা বিভাগে সততার সাথে চাকরি করেন। অবসর জীবনযাপন করছিলেন তিনি। মক্কায় তার মৃত্যুতে মহল্লাবাসীসহ পরিবারের সদস্যরা বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন। এদিকে চুয়াডাঙ্গা জেলা জাতীয় পার্টির সহসভাপতি এসএম শাহাবুদ্দিন বাবু এক শোকবার্তায় বলেছেন, নজির হোসেন মোল্লা জেলা যুব সংহতির সভাপতি ইয়াছিন আলী মোল্লার ভাই। নজির হোসেন মোল্লার মৃত্যুতে জেলা জাতীয় পার্টি শোকাহত। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদন জানিয়ে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কমানা করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *