নূর হোসেন বললেন নেতার নির্দেশে ভারতে এসেছি

 

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জেরসাতজনকে অপহরণ ও খুনের মামলার প্রধান আসামি নূর হোসেন বলেছেন, আমি ভারতেপালিয়ে আসেনি, নেতার নির্দেশে এসেছি। তিনি আমাকে ভারতে পাঠিয়েছেন। নূরহোসেন আরো বলেন, আমি রাজনৈতিক চক্রান্তের শিকার। এটি একটি রাজনৈতিকচক্রান্ত। গতকাল সোমবার সকালে আটদিনের রিমান্ড শেষে কোলকাতার বাগুইহাটি থানাথেকে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার সদর বারাসাতের মুখ্য বিচার বিভাগীয়হাকিমের আদালতে নেয়ার পথে বাগুইহাটি হাসপাতালের সামনে নূর হোসেনসাংবাদিকদের এ কথা বলেন। এসময় তার দু সহযোগীও ছিলো। সকাল ৯টার দিকে আদালতেনেয়ার আগে তিনজনকে বাগুইহাটি হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেয়া হয়।তবেকোন নেতার নির্দেশে ভারতে পালিয়ে এসেছেন এমন প্রশ্নে নূর হোসেন সরাসরি কোনোজবাব না দিয়ে বলেন, সেটা আপনারাই বুঝে নেন। এসময় নূর হোসেন বার বার বলতেথাকেন আমি রাজনৈতিক চক্রান্তের শিকার।চক্রান্তের পেছনে কারা রয়েছেসাংবাদিকেরা জানতে চাইলে নূর হোসেন বলেন, আপনারা খুঁজে বের করুন। এসময় তিনিসাত খুনে তার জড়িত থাকা এবং র‌্যাবকে টাকা দেয়ার কথা অস্বীকার করে বলেন, আমি এর কিছু জানি না।
বেলা ২টায় দু সহযোগীসহ নূর হোসেনকে বারাসাতআদালতে হাজির করা হয়। এরপর আদালত শুনানি শেষে ১৪ দিনের জন্য তাদের দমদমকারাগারে পাঠিয়েছে। অপরদিকে তাকে দেশে ফিরিয়ে আনতে ইন্টারপোলের মাধ্যমে একইআদালতে আবেদন করেছে বাংলাদেশ সরকার। এ আবেদন বারাসাত আদালত গ্রহণ করে তানথিভূক্ত করেছে।
গত ১৪ জুন রাতে কোলকাতা বিমানবন্দরের কাছে বাগুইহাটিথানার কৈখালি এলাকার ইন্দ্রপ্রস্থ আবাসন থেকে দু সঙ্গীসহ গ্রেফতার হন নূরহোসেন। পরদিন গ্রেফতার হওয়া তিনজনকে বারাসাতের আদালতে তোলা হয়। নূর হোসেনও তার দু সঙ্গীকে জিজ্ঞাসাবাদে আট দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *