নির্বাচিত হওয়ার পরই সাংবাদিক পেটালেন রেজাউল হক চৌধুরীর ক্যাডাররা

দৌলতপুর প্রতিনিধি: দশম জাতীয় নির্বাচনে কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনে ফলাফল ঘোষণার পরপরই সাংবাদিক পেটালেন স্বতন্ত্রপ্রার্থী রেজাউল হক চৌধুরীর ক্যাডাররা। গত রোববার রাত ১০টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আহত সাংবাদিক জানান, পেশাগত দায়িত্ব পালন করার জন্য দৈনিক ইত্তেফাকের দৌলতপুর সংবাদদাতা জহুরুল হক সেন্টু রোববার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসের নির্বাচনী কন্ট্রোলরুমে অবস্থান করছিলেন। রাত ১০টার দিকে ফলাফল ঘোষণার পর তিনি বাড়ি ফেরার সময় নির্বাচিত প্রার্থী রেজাউল হক চৌধুরীর ক্যাডাররা তাকে বেধড়ক মারপিটসহ তার ব্যবহৃত মোটরসাইকেল ভাঙচুর করে। এ সময় উপস্থিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা নির্বাহীর কার্যালয়ে নিয়ে যান। সেখানে প্রায় ১ ঘণ্টা অবস্থানের পর পরিস্থিতি স্বাভাবিক হলে তাকে বাড়ি পৌঁছে দেয়া হয়। এ ব্যাপারে থানায় একটি জিডি করা হয়েছে। এ বিষয়ে দৌলতপুর আসনে সদ্য নির্বাচিত সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি তার জানা নেই। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে সাংবাদিক জহুরুল হক সেন্টুকে মারপিটের ঘটনায় দৌলতপুর প্রেসক্লাবে জরুরি বৈঠকে এ ঘটনার নিন্দা জানিয়ে দায়ীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানানো হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *