নবনির্বাচিত মেয়রের সাথে পৌর কর্মকর্তা-কর্মচারীদের সৌজন্য সাক্ষাৎ

মেহেরপুর অফিস: মেহেরপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটনের সাথে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা সৌজন্য সাক্ষাৎ করেছেন ও পৌরসভার পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে শহরের শহীদ রিপন টাউয়ারে মাহফুজুর রহমান রিটনের নিজস্ব কার্যালয়ে উপস্থিত হয়ে পৌর কর্মকর্তা-কর্মচারীরা তার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ও তাকে শুভেচ্ছা জানান।

এসময় বক্তব্য রাখেন নবনির্বাচিত পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, পৌর সচিব তফিকুল আলম, নির্বাহী প্রকৌশলী হারুন-অর রশিদ, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান প্রমুখ। এর আগে পৌর সচিব তফিকুল আলম পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র রিটনের হাতে পুষ্পস্তাবক তুলে দেন। উপস্থিত ছিলেন পৌরসভার সহকারী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল, উপ-সহকারী প্রকৌশলী আব্দুল মাজেদ, মাসুদ রানা, প্রশাসনিক কর্মকর্তা জয়নাল আবেদীন, হিসাব রক্ষক মহাদ্দেস হোসেন, পৌর বিদ্যুত লাইন পরিদর্শক আবু ওবাইদুর রহমান সোনা, স্টোর কিপার রকিবুল ইসলাম মিঠু, সহকারী কর আদায়কারী শফিউদ্দিন, নিন্মমান সহকারী সানোয়ার হোসেন প্রমুখ।

নবনির্বাচিত পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন- পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা আমার আপন জন। আমি আপনাদের সাথে নিয়ে কাজ করতে চাই। আপনাদের সহযোগিতা নিয়ে মেহেরপুর পৌরসভাকে আধুনিক পৌরসভা গড়তে চাই। মেহেরপুর পৌরসভাকে বাংলাদেশের শ্রেষ্ঠ পৌরসভা করতে চাই। আমি নতুন মানুষ। তাই আমার ভূলত্রুটি হলে শুধরে দিয়ে আপনারা আমাকে কাজে গতিশীল করে তুলবেন। জননেত্রী শেখ হাসিনা ও তার সরকারের সহযোগিতায় আমি মেহেরপুর পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবো ইনশাল্লাহ।