দৌলতপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে স্কুলছাত্র নিহত

 

দৌলতপুর সংবাদদাতা: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর এলাকায় ক্রিকেট খেলা নিয়ে সহপাঠীর সাথে সংঘর্ষে হাসিবুল হাসান হাসিব (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। সে ফিলিপনগর পূর্বপাড়া গ্রামের ইজাজুল সরদারের ছেলে। পুলিশ হাসিবের সহপাঠী অভিযুক্ত রাজনকে খুঁজছে। দুজনই পার্শ্ববর্তী ফিলিপনগর দাখিল মাদরাসার দশম শ্রেণির ছাত্র।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে হাসিব, রাজন ও তার সহপাঠীরা ফিলিপনগর শহীদ ইয়াকুব আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলছিলো। খেলার সময় আগে ব্যাটিং করা নিয়ে রাজন ও হাসিবের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাসিব ব্যাটিং শুরু করলে ক্ষিপ্ত হয়ে রাজন একটি বাঁশের কাটা অংশ দিয়ে হাসিবকে উপর্যুপরি আঘাত করে। আহত অবস্থায় হাসিবকে দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক হাসিবুল ইসলামকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তার অবস্থার অবনতি হওয়ায় হাসিবুল ইসলামকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।

দৌলতপুর থানার ওসি (তদন্ত) আজগর হোসেন জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানিয়েছেন।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *