দু জোড়া কপোত-কপোতী আটক : গ্রাম্য সালিসে জরিমানা আদায়

মুজিবনগরের পৃথক ২টি গ্রামে অবৈধ কাজ

 

মুজিবনগর প্রতিনিধি : মেহেরপুর মুজিবনগর উপজেলার পৃথক দুটি গ্রামে অবৈধ কাজে লিপ্ত থাকা অবস্থায় দু জোড়া কপোত-কপোতী আটক হয়েছে। গ্রাম্য সালিসে তাদের নিকট থেকে জরিমানা আদায় করা হয়েছে।

জানা গেছে, মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়েনের গৌরিনগর গ্রামের দুবাই প্রবাসী আমিরুল ইসলামের স্ত্রী ৩ সন্তানের জননী হেমন (২৫) স্বামীর অনুপস্থিতিতে প্রতিবেশি মহসিন মন্ডলের ছেলে ৩ সন্তানের জনকের সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। গত শুক্রবার আমিরুলের স্ত্রী বাড়িতে না থাকায় রাতে হেমন তার ঘরে যায়। ওই সময় বে-রশিক জনতা তাদের অবৈধ কাজে লিপ্ত থাকা অবস্থায় আটক করে। গতকাল শনিবার গ্রাম্য সালিসে আমিরুল ইসলামকে ৩০ হাজার ও হেমনকে ১০ হাজার টাকা জরিমানা করে। সালিস সভায় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আব্দুল হান্নান ও গ্রাম্য মাতব্বর ফজলু হালসানা প্রমুখ।

অপরদিকে গত শুক্রবার সন্ধ্যায় মুজিবনগর ব্র্যাক অফিসপাড়ার মুনছুরের বাড়িতে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে অবস্থানের সময় জনতার হাতে আটক হয় মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়নের টেংরামারী গ্রামের আসাদুলের ছেলে ২ সন্তানের জনক সেন্টু (২৬) ও মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়নের রশিকপুর গ্রামের সোনালী (১৯)। সোনালী স্থানীয় একটি ক্লিনিকে নার্সের কাজ করে। ইতোপূর্বেও সে এধরনের কাজ করে সমালোচিত হয়। ওই রাতেই তাদেরকে রামনগর জনকল্যাণ ক্লাবে নেয়া হয়। সকালে গ্রাম ঘুরিয়ে কেদারগঞ্জ বাজারে সালিসের মাধ্যমে জরিমানা আদায় করে ছেড়ে দেয়া হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *