দিনাজপুরে শিবিরের হামলায় দুই এসআই আহত

 

মাথাভাঙ্গা অনলাইন: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর এলাকায় জামায়াত-শিবির কর্মীদের হামলায় পুলিশের দুই উপপরিদর্শক (এসআই) আহত হয়েছেন। এ ঘটনায় দুজনকে আটক করা হয়।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন, চিরিরবন্দর থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউল ইসলাম (৪৫) ও উপপরিদর্শক (এসআই) শরিফ (৩৮)। তাদেরকে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনাস্থল থেকে আটক হওয়া শিবিরের দুইজন নেতা-কর্মী হলেন, চিরিরবন্দর উত্তর থানা শিবিরের সাবেক সভাপতি সাদেকুল ইসলাম (২৮) ও শিবিরকর্মী তৌহিদুল ইসলাম (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার দিকে চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর ইছামতি ডিগ্রী কলেজ মাঠে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের গোপন বৈঠক চলছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় চিরিরবন্দর থানা পুলিশ সদস্যরা।

ঘটনাস্থল থেকে দুই শিবির কর্মীকে আটক করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়।

পরে আটকদের থানায় নিয়ে আসার সময় পালিয়ে যাওয়া শিবিরকর্মীরা পেছন দিক থেকে ইট-পাটকেল ও লাঠিসোটা নিয়ে পুলিশ সদস্যদের ওপর হামলা চালিয়ে আটক শিবির নেতাকর্মীদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়।

এ সময় পুলিশের সঙ্গে শিবির নেতাকর্মীদের সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে দুই পুলিশ সদস্য আহত হন। আহতদের চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান জানান, শিবির কর্মীদের ধরার সময় তাদের সঙ্গে সংঘর্ষের ঘটনায় দুই পুলিশ সদস্য সামান্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দুই শিবির নেতাকর্মীকে আটক করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published.