দামুড়হুদা জুড়ানপুর ইউনিয়নে ভালাইপুর মোড় হয়ে জুড়ানপুর পর্যন্ত রাস্তাটির বেহাল দশা

0
37

ভালাইপুর প্রতিনিধি: দামুড়হুদার জুড়ানপুর ইউনিয়নে ভালাইপুর মোড় হয়ে রামনগর-কলাবাড়ি হয়ে জুড়ানপুর যাওয়ার একমাত্র পাকা রাস্তাটি ভেঙে হাঁটু পর্যন্ত গর্ত হয়ে বেহাল দশায় পরিণত হয়েছে।  ফলে এ রাস্তা দিয়ে মানুষসহ কোনো যানবাহন চলাচল করতে পারছে না। এ রাস্তায় চলাচল করা ট্রাক ও পাউয়াট্রিলার কৃষকের পণ্য আনা-নেয়া সম্ভব হচ্ছে না।

এলাকাবাসী অভিযোগ করে বলেছে, জেলার প্রায় চারটি ইউনিয়নের কৃষকের উৎপাদিত সবজি এ রাস্তা দিয়ে দেশের বিভিন্ন স্থানে যায়। এ এলাকার জনসাধারণের একমাত্র যাতায়াতের রাস্তাটি বৃষ্টিতে ভেঙে গর্তে পরিণত হওয়ায় প্রতিদিনই কোনো না কোনো দুর্ঘটনা ঘটছে। আলমসাধু, নসিমন, করিমন চালকরা অভিযোগ করে বলেন, মেইন রোডে আমাদের গাড়ি চলাচল করতে দেয় না। এ রাস্তায় গাড়ি চালিয়ে রুটি-রুজি হয়। রাস্তা ভেঙে গর্তে পরিণত হওয়ার পরও নসিমন, আলমসাধুচালকরা তাদের গাড়ি চালাচ্ছেন। এতে করে প্রতিদিনই তাদের গাড়ির বিভিন্ন যত্রাংশ ভেঙে যাচ্ছে।

জুড়ানপুর ইউপি চেয়ারম্যান ইদ্রিস আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ রাস্তা দিয়ে আমার ইউনিয়নসহ তিন/চারটি ইউনিয়নের লোকজন যাতায়াত করে। রাস্তা মেরামতের জন্য বিভিন্নভাবে যোগাযোগ করা হচ্ছে। অন্তত কিছু ইট-খোয়া ফেলে রাস্তাটি সংস্কার করার দাবি জানিয়ে রাস্তাটি পূর্ণ পাকাকরণের জন্য চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্যের সুদৃষ্টি কামনা করেছে এলাকাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here