দামুড়হুদা ও জীবননগরে হাশেম রেজার জনসংযোগ অব্যাহত

 

চুয়াডাঙ্গা ২ নির্বাচনী এলাকাতে আমার সংবাদ সম্পাদক হাশেম রেজা অব্যাহতভাবে জনসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি রোববার ও সোমবার সারাদিন চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে সর্বস্তরের জনসাধারণের সাথে কুশল বিনিময় ও তাদের দুঃখ- দূর্দশা ও সমস্যার ক১থা শোনেন।

তিনি এ সময় বেশ কয়েকটি জায়গায় অনুষ্ঠিত পথসভায় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের মেহনতি মানুষের কল্যাণে তার সারাটা জীবন উৎসর্গ করেছেন। আমিও আমার জীবনকে তুচ্ছ করে আপনাদের সেবাই উৎসর্গ করলাম। এখন থেকে আপনাদের সুখে দুখে সর্বদায় আপনাদের পাশে আমাকে পাবেন। রোববার জীবননগর উপজেলার সন্তোষপুর, দেহাটি, আন্দুলবাড়িয়া, নিশ্চিন্তপুর, কর্চাডাঙ্গা, রায়পুর বাজার, মাধবপুর, কাটাপোল, হাসাদহবাজার, জীবননগর, নারায়নপুর প্রভৃতি এলাকায় স্বতস্ফুর্ত জনসংযোগ করেন। গতকাল সোমবার তিনি দামুহুদা উপজেলার নতুন ও পুরাতন বাস্তপুর, দেউলী, ডুগডুগী, জয়রামপুর, স্টেশনপাড়া, দামুড়হুদা, চিৎলা, কার্পাসডাঙ্গা, মুন্সীপুর, কুতুবপুর প্রভৃতি এলাকায় জনসংযোগ করেন।

এ সময় তার সাথে ছিলেন আওয়ামী লীগ নেতা হারুন মোল্লা, সানোয়ার আলী, দামুড়হুদা উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক এসএম মহাসিন, রেজা, শাহবুদ্দীন, আন্দুলবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জোহা, লিটন সাংবাদিক মো. আজাদ হোসেন, জিল্লুর রহমান মধূ, মনিরুল ইসলাম, আব্দুল হাকিম, আজিম উদ্দীনসহ অসংখ্য নেতা-কর্মী ও সাধারণ মানুষ। বিজ্ঞপ্তি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *