দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতির ফেসবুকের আইডি ব্যবহার করায় থানায় মামলা

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টুর ফেসবুকের আইডি ব্যবহার করে যুবলীগ নেতা শরীফুলের নামে কুৎসা রটিয়ে পোস্ট করার অপরাধে থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার রাত ৯টার দিকে তিনি বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় ওই মামলা দায়ের করেন।
এ বিষয়ে দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু জানান, একটি সঙ্গবদ্ধ চক্র আমাকে না জানিয়ে সঙ্গপনে আমার ফেসবুক আইডি ব্যবহার করে যুবলীগ নেতা শরীফুলের নামে চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত একটি পত্রিকার সংবাদ পোস্ট করা হয়েছে। যা গুরুতর অন্যায় এবং মেনে নেয়ার মতো নয়। তিনি ক্ষোভ প্রকাশ করে আরও বলেছেন, এ কাজের সাথে যারা জড়িত তাদেরকে চিহিৃত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। পুলিশ প্রশাসন যদি এই ঘটনায় কোনো পদক্ষেপ না নেয় তাহলে আমাকে আত্মহত্যা করতে হবে নয়তো দামুড়হুদা ছেড়ে চলে যেতে হবে।
উল্লেখ্য, গত সোমবার চুয়াডাঙ্গার একটি স্থানীয় পত্রিকায় দামুড়হুদার যুবলীগ নেতা শরীফুল ও আরিফুলের বিরুদ্ধে ভিত্তিহীন একটি নিউজ প্রকাশিত হয়। এ ঘটনায় শরিফুল বলেছেন, সংবাদটি সম্পূর্ণ উদ্দেশ্য প্রনোদিত। আমি ওই ঘটনায় আদালতে মামলার প্রস্তুতি নিচ্ছি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *