দামুড়হুদার ভগিরথপুর-ছুটিপুরের নির্মাণাধীন রাস্তা পরিদর্শনকালে এমপি টগর

উন্নয়ন ধরে রাখতে আবারও নৌকায় ভোট দিন

 

দামুড়হুদা প্রতিনিধি: আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। সাধারণ মানুষের দু বেলা দু মুঠো ভাতের অভাব হয় না। আর বিরোধীদল বিএনপি ক্ষমতায় গেলে সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়ন না হলেও তারা নিজেদের ভাগ্যের উন্নয়নের লক্ষ্যে টাকা-পয়সা লোপাট করে বিদেশে পাচার করে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আরো একবার নৌকা প্রতীকে ভোট দিয়ে বর্তমান সরকারকে দেশ পরিচালনার সুযোগ দিন।

গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে দামুড়হুদা উপজেলার ভগিরথপুর-ছুটিপুরের নির্মাণাধীন রাস্তা পরিদর্শনকালে উপরোক্ত কথাগুলো বলেন চুয়াডাঙ্গা-২ আসনেরে সংসদ সদস্য হাজি আলী আজগার টগর। তিনি আরো বলেন, আমার নির্বাচনী এলাকায় আর তেমন কাঁচা রাস্তা নেই। আমি আপনাদের কথা দিয়েছিলাম এ রাস্তাটি করে দেবো। আমি আপনাদের কথা রেখেছি। এ সময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, যুগ্মসাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান এসএএম জাকারিয়া আলম, নতিপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর আলী, জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রেজাউল হক রেজা, আওয়ামী লীগ নেতা মখলেছুর রহমান, ইউপি সদস্য আবু তালেব, লিয়াকত মেম্বার, মতিন, লোকমান আলী,  উপজেলা যুবলীগ নেতা অ্যাড. আবু তালেব, আশরাফুল আলম বাবু, আব্দুস সালাম ভুট্টু, শিক্ষক তানজিল হোসেন প্রমুখ।

উল্লেখ্য, তিনি গত ১২ মে ৪ কোটি ৮২ লাখ ৪৩ হাজার ৪৬৯ টাকা ব্যয়ে (ভগিরথপুর- গোকুলখালী ভায়া ছুটিপুর) প্রায় ৭ কিলোমিটার রাস্তার পাকাকরণ কাজের উদ্বোধন করেন। কাজের মান এবং অগ্রগতি বিষয়ে খোঁজখবর নিতেই তিনি গতকাল ওই রাস্তা পরিদর্শনে যান এবং যথাযথভাবে কাজ করার জন্য সংশ্লিষ্টদের পরামর্শ দেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *