তিতুদহ বলদিয়া গ্রামে বড় ভাইয়ের স্ত্রীকে নিয়ে দলিল লেখক আবু জহির লাপাত্তা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদরের বলদিয়া গ্রামের দলিল লেখক আবু জহির বড় ভাইয়ের স্ত্রী দু সন্তানের জননীকে নিয়ে লাপাত্তা হয়েছেন। বিষয়টি নিয়ে এলাকায় বইছে আলোচনা সমালোচনার ঝড়। স্থানীয়রা জানিয়েছেন ভাইয়ের স্ত্রীর সাথে তার ছিলো দীর্ঘদিনের পরকীয়া। বিয়ে করার মধ্যদিয়ে তার বাস্তবায়ন ঘটিয়েছে।

এলাকাবাসীর অভিযোগে জানা যায়, চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের বলদিয়া গ্রামের নুর বক্স মণ্ডলের ছেলে চুয়াডাঙ্গা সদর সাব রেজিস্ট্রার অফিসের দলিল লেখোক তিতুদহ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু জহির মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সেজোভাই মোশারোফ হোসেন বুদোর স্ত্রী দু সন্তানের জননী নাছিমা বেগমকে নিয়ে লাপাত্তা হয়েছে।

স্থানীয়রা জানায়, জহির তার ভাবীর সাথে পরকীয়া গড়ে তোলায় এক বছর আগে তার প্রথম স্ত্রী ঘরে দুটি সন্তান রেখে তাকে ছেড়ে চলে যায়। তখন থেকেই বিষয়টি নিয়ে এলাকায় আলোচনা সমালোচনা থাকলেও পারিবারিক বিষয় বলে সকলেই এড়িয়ে যান। সম্প্রতি তিনি গ্রাম ছেড়ে হিজলগাড়িতে বাসাভাড়া করে থাকেন। অনেকেই রশিকতা করে বলেছেন, প্রথম স্ত্রী দু সন্তার নিয়ে চলে গেলেও পরে দু সন্তানের জননী ভাবীর সাথে বিয়ে করে তা পুষিয়ে নিয়েছে। এ বিষয়ে দলিল লেখক আবু জহিরের সাথে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি মোবাইলফোন রিসিভ করেননি।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *