তদন্ত কমিশন হলে, নিহতদের তালিকা প্রকাশ করবে হেফাজত

 

মাথাভাঙ্গা অনলাইন:সরকার বিচার বিভাগীয় তদন্ত কমিশন গঠন করলে ৫ মে ঢাকার শাপলা চত্ত্বরে নিহতদের তালিকা প্রকাশ করবে হেফাজত ইসলাম।

শুক্রবার হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসা মসজিদে আয়োজিত দোয়া মাহফিলে এসব কথা বলেন হেফাজত ইসলাম বাংলাদেশের আমীর  আল্লামা আহমদ শফি। পূর্ব ঘোষিত কর্মসুচী হিসেবে এ মাহফিলের আয়োজন করা হয়।

হেফাজত আমির বলেন, শাপলা চত্ত্বরের ঘটনা নিয়ে সারা দেশে হেফাজতের নেতাকর্মীদের সরকার যেভাবে আইন শৃংঙ্খলা-বাহিনী দিয়ে বিভিন্নভাবে হয়রানি করছে। এজন্য  সরকার যদি বিচার বিভাগীয় তদন্ত কমিশন গঠন করে তাহলে কমিশনের কাছেই শহীদদের নামের তালিকা জমা দেবে হেফাজত।

তিনি বলেন, যারা হেফাজতের ৫ মে’র ঘটনা নিয়ে কথা বলছে তাদেরকে বাকরুদ্ধ করার চেষ্টায়রত আছে সরকার। আল্লাহ ইসলামের দুশমনদের বিচার করবে। ইসলামের বিরোধীতা করে কেউ এখনো পর্যন্ত রেহাই পায়নি। যদি এ সরকার নাস্তিকদের পক্ষ নিয়ে কোন কাজ করে তবে এর পরিনাম হবে ভয়ংকর।

দোয়া মাহফিলে শাপলা চত্তরে নিহতদের শহীদের মর্যাদা ও আহতদের সুস্থতা, দেশে শান্তি-শৃঙ্খলা ও স্থিতিশীলতা কামনা করে মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- মাওলানা শামসুল আলম, মাওলানা  মঈনুউদ্দিন রুহি, মাওলানা ফোরকান, মাওলানা আহম্মদ দিদার, মাওলানা ওমর, মাওলানা আনাস মাদানী, মাওলানা মীর ইদ্রিস, মাওলানা শফিউল আলম, মাওলানা জাফর, মাওলানা  মোজাম্মেল হক, মাওলানা জাকারিয়া নোমান ফয়েজী ও মাওলানা লোকমান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *