টি-টোয়েন্টি বিশ্বকাপের টিকেট বিক্রেতার মেহেরপুরে আত্মগোপন

ক্রিকেটমোদী টিকট প্রত্যাশীদের বিক্ষোভ

 

মেহেরপুর অফিস: আইসিসি টি-টুয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখার টিকিটি না পেয়ে বিক্ষোভ করেছেন মেহেরপুরের ক্রিকেটমোদী টিকেট প্রত্যাশীরা। গতকাল বুধবার দুপুর ১টার দিকে মেহেরপুর অগ্রণী ব্যাংকের সামনের সড়ক থেকে বিক্ষোভ করে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে অবস্থান নেয় তারা। টিকেট প্রত্যাশীদের অভিযোগ, ১৭ নভেম্বর থেকে অগ্রণী ব্যাংক মেহেরপুর শাখা থেকে টিকেট সংগ্রহের জন্য আগেরদিন রাত থেকে বিপুল সংখ্যক ক্রীড়ামোদী ব্যাংকের সামনে অবস্থান নেয়। টিকেট বিক্রির দায়িত্বপ্রাপ্ত বাংলাদেশি প্রতিষ্ঠান এটরাবিট টেকনোলজি সল্যুয়শন লিমিটেডের প্রতিনিধি অমর শাহা ওই দিন থেকে টিকিট বিক্রির কাজ শুরু করেন। আগে এলে আগে পাবেন ভিত্তিতে বিপুল সংখ্যক টিকেট প্রত্যাশী লাইন দেয়। কিন্তু তাদের সিস্টেম সার্ভারে সমস্যা থাকায় টিকেট দিতে পারেনি। তাই লাইনের ক্রমানুসারে প্রত্যেককে টোকেন দেয়া হয়। বুধবার সকাল থেকে টোকেনপ্রাপ্তদের মাঝে বহুল প্রত্যাশিত সেই টিকেট প্রদানের কথা দেন অমর সাহা। কিন্তু সকালে তাকে ব্যাংকে না পেয়ে তার মোবাইলফোনে যোগাযোগ করেন কয়েকজন। তিনি তাদেরকে জানান, টিকেট পাইনি তাই মেহেরপুর আসতে পারছি না। এভাবে সময় গড়ানোর সাথে সাথে তিনি মোবাইলফোন বন্ধ করে দেন। ফলে টিকেটের কোনো দিশা না পেয়ে বিক্ষোভ করা হয় বলে জানান টিকেট প্রত্যাশী আমঝুপি গ্রামের সবুজ হোসেন। তিনি আরো জানিয়েছেন, প্রতিকার চেয়ে জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

কয়েকজন টোকেন নিয়েই টিকেটের মূল্য পরিশোধ করেছেন বলে অভিযোগ করেন শহরের বড়বাজারের রাসেল হোসেন। অগ্রণী ব্যাংক মেহেরপুর শাখার প্রিন্সিপাল অফিসার কানিজ ফেরদৌসি জানিয়েছেন, অমর শাহা আত্মগোপন করায় বিপাকে পড়েছে ব্যাংক কর্তৃপক্ষ। টিকেট বিক্রির সব দায়িত্ব তাদের। শুধু পরিবেশ তৈরির দায়িত্ব ছিলো ব্যাংকের। কীভাবে টিকেট দেবে না দেবে এটি তাদের ব্যাপার। এ ব্যাপারে ব্যাংক কর্তৃপক্ষের কিছুই করার নেই।

যোগাযোগ করা হলে জেলা প্রশাসক মাহমুদ হোসেন বলেন, এ ব্যাপারে তিনি কিছুই জানেন না। টিকেট বিক্রি কীভাবে হবে তা কেউ জেলা প্রশাসনে অবহিত করেনি। তবে ব্যাংক কর্তৃপক্ষের সাথে কথা বলে সমস্যা সমাধানে চেষ্টা করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *