ঝিনাইদহ হরিণাকুণ্ডুর ধুলিয়ায় সন্ধ্যারাতে অজ্ঞাত সন্ত্রাসীচক্রের দুঃসাহসিক হানা

ওয়ার্ড বিএনপির সহসভাপতি আশিরদ্দিনকে কুপিয়ে জখম

জামজামি প্রতিনিধি: ঝিনাইদহ হরিণাকুণ্ডুর ধুলিয়া গ্রামের ওয়ার্ড বিএনপির সহসভাপতি আশিরদ্দিন ফারাজিকে (৪৫) মারপিট ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। গত পরশুরাতে গ্রামসংলগ্ন বাজার থেকে ফেরার সময় বাড়ির সামনে অজ্ঞাত সন্ত্রাসীচক্রের সামনে পড়েন তিনি।

জানা গেছে, হরিণাকুণ্ডুর তাহেরহুদা ইউনিয়নের ধুলিয়া গ্রামের মৃত ফিরোজ ফারাজির ছেলে সংশ্লিষ্ট ওয়ার্ড বিএনপির সহসভাপতি মো. আশিরদ্দিন ফারাজি (৪৫) গ্রামের বাজার থেকে ফেরার পথে গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে নিজ বাড়ির সামনে সড়কে একদল সন্ত্রাসী তার গতিরোধ করে। তাকে মারপিট ও ধারালো অস্ত্রাঘাতে কুপিয়ে খুনের প্রচেষ্টা চালালে চিৎকারে গ্রামবাসী ছুটে আসে। এ সময় অবস্থা বেগতিক দেখে সন্ত্রাসীচক্র সটকে যায়। মুমূর্ষু অবস্থায় পরিবার ও গ্রামবাসী তাকে উদ্ধার করে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে ওই গ্রামে বিএনপিপন্থি রাসু মেম্বার গ্রুপ ও আ.লীগপন্থি মঞ্জের আলী গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিলো। এ বিরোধের জের ধরে এর আগে ও একাধিক সন্ত্রাসী ঘটনা এমনকি হত্যাকাণ্ডের মতো ঘটনা ঘটেছে বলে গ্রামবাসী জানিয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *