ঝিনাইদহ মৌকুড়ির কপোত-কপোতী চুয়াডাঙ্গার তালতলায় আটক : পুলিশে সোপর্দ

 

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহ মৌকুড়ির হাফেজ হাবিবুর রহমান (২৫) ও একই গ্রামের তাছলিমাকে চুয়াডাঙ্গা তালতলার উৎসুক জনতা ধরে পুলিশে দিয়েছে। গতকাল সন্ধ্যায় এদেরকে আটকে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ দুজনকেই আটক করে তাদের অভিভাবকদের খবর দেয়।

জানা গেছে, চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলার একটি বাড়িতে এক সময় হাবিবুর রহমান লজিন থাকতো। সেই পরিচয়ের সুবাদে তিনি গত তিন দিন আগে এক যুবতীকে সাথে নিয়ে তালতালার ওই বাড়িতে ওঠেন। তিন দিন ধরে চলে মেলামেশা। স্থানীয়দের মধ্যে সন্দেহ দানা বাঁধে। গতকাল স্থানীয়রা হাবিবুর রহমানকে ও তাছলিমাকে তিন দিন ধরে অবস্থান করার বিষয়ে জানতে চায়। এ সময় হাবিবুর রহমান বলে, তাছলিমা তার বিয়ে করা স্ত্রী। অপর দিকে তাছলিমা বলে বিয়ে করেনি। ওর বাড়িতে বউ আছে। এছাড়াও উভয়ের কথায় অসঙ্গতি পরিলক্ষিত হলে দুজনকেই আটক করে পুলিশে খবর দেয়া হয়। সদর থানা পুলিশ দুজনকে আটক করে থানায় নেয়। দুজনেরই অভিভাবকদের খবর দেয়া হয়।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ বলেছেন, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। উভয়ের বিরুদ্ধেই স্থানীয়রা অসামাজিক কাজের অভিযোগ তুলেছে। বিয়ে করেছি বলে দাবি তুললেও তার উপযুক্ত প্রমাণ মিলছে না। ফলে দুজনকেই পুলিশ আদালতে সোপর্দ করার প্রক্রিয়া করা হবে।

Leave a comment

Your email address will not be published.