ঝিনাইদহে জামায়াত-শিবিরের ৬ কর্মীসহ গ্রেফতার ৮৫

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ ৬ উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে ৫ জামায়াত ও ১ শিবির কর্মীসহ বিভিন্ন মামলায় ৮৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাত থেকে গতকাল মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করা হয়। এ সময় বিদেশি পিস্তল, গুলি, দেশীয় অস্ত্রশস্ত্র, মোটরসাইকেল, ইয়াবা, ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করা হয়।

পুলিশ কন্ট্রোল রুমসূত্রে জানা গেছে, জেলাব্যাপী সন্ত্রাস ও নাশকতা বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে রাতে জেলার ছয় উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ঝিনাইদহ সদর উপজেলা থেকে ৩০ জন, কালীগঞ্জ থেকে ১০ জন, কোটচাঁদপুর থেকে ৪ জামায়াত কর্মীসহ ৯ জন, মহেশপুর থেকে ১ জামায়াত ও ১ শিবির কর্মীসহ ১২ জন, হরিণাকুণ্ডু থেকে ৭ জন, শৈলকুপা থেকে ১৬ জন ও ডিবি কর্তৃক ১ জনকে গ্রেফতার করা হয়। অভিযানকালে কালীগঞ্জ উপজেলা থেকে একটি বিদেশি পিস্তল ও ৩ রাউন্ড গুলি, কোটচাঁদপুর থেকে পরিত্যক্ত অবস্থায় ৪ মোটরসাইকেলসহ বিভিন্ন উপজেলা থেকে ইয়াবা, ফেনসিডিল, গাঁজা ও দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়।

ঝিনাইদহ পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সন্ত্রাস নাশকতাসহ বিভিন্ন মামলা ও গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *