ঝিনাইদহে গোসল করতে পানিতে লাফ দিয়ে স্কুলছাত্র নিখোঁজ

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের গোবিন্দপুর খালে গোসল করতে পানিতে লাফ দিয়ে এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। ডুবুরিরা ৪ ঘণ্টা চেষ্টা করেও তার লাশ উদ্ধার করতে পারেননি।

ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার জুলকার নায়ন জানান, গতকাল রোববার দুপুর ১টার দিকে ঝিনাইদহ সরকারি বালক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র নিলয়, মাশরাফি ও তালহা স্কুল থেকে পালিয়ে যায়। তারা জেলা শহরের কাছে সদর উপজেলার গোবিন্দপুর মহুরীর খালের ব্রিজে যায়। সেখানে গোসল করতে তারা লাফিয়ে পানিতে পড়ে। এরপর দু বন্ধু মাশরাফি ও তালহা পাড়ে উঠে আসে। কিন্তু তাদের বন্ধু নিলয় পানিতে ডুবে যায়। এ খবর জানতে পেরে প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থলে যান।

বিকেলে খুলনা থেকে ৬ সদস্যর ডুবুরি দল আসে এবং তারা পানিতে অভিযানে নামেন। ৪ ঘণ্টা চেষ্টার পরে রাত সাড়ে ৮টায় হতাশ হয়ে ফিরে আসেন তারা। প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে লাশ না পাওয়ায় সোমবার ভোরে ফের ডুবুরি দল কাজ শুরু করবে। ধারণা করা হচ্ছে প্রবল স্রোতের টানে ঘটনাস্থল থেকে লাশ সরে গেছে। জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পদস্থ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিখোঁজ নিলয়ের বাড়ি নরসিংদী জেলায়। এখানে আত্মীয়বাড়িতে থেকে পড়ালেখা করছিলো সে। এ ঘটনায় সরকারি বালক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *