ঝিনাইদহের শৈলকুপায় স্কুলছাত্রী হত্যার প্রতিবাদে মানববন্ধন

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী লক্ষ্মী রাণীকে অপহরণের পর হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল রোববার দুপুরে শেখপাড়া বাজারে চার কিলোমিটার ব্যাপি এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধন কর্মসূচি চলাকালে ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের সকল প্রকার যান চলাচল বন্ধ হয়ে যায়। এলাকার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- শৈলকুপা হিন্দু পরিষদের সভাপতি পরিতোষ অধিকারী, নিহত লক্ষ্মী রাণীর চাচা উপেন্দ্র বিশ্বাস, শরিফুল ইসলাম, এম দাউদ ও রবিউল ইসলাম। হত্যার ১০ দিন পরও ঘাতকদের গ্রেফতার না করায় ক্ষোভ প্রকাশ করেন বক্তারা। তারা অবিলম্বে অপহরণকারী খুনিদের গ্রেফতার করে ফাঁসির দাবি জানান।

প্রসঙ্গত, গত ৭ ফেব্রুয়ারি লক্ষ্মী রাণী স্কুলে যাওয়ার পথে অপহৃত হয়। অপহরণকারীরা মোবাইলে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। অপহরণের তিন দিন পর শৈলকুপা উপজেলার শ্রীরামপুর গ্রামের একটি সেচখালের মধ্যে লক্ষ্মী রাণীর লাশ পাওয়া যায়। এ ঘটনায় একটি অপহরণ ও হত্যামামলা দায়ের হলেও পুলিশ খুনিদের গ্রেফতার করতে পারেনি।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *