ঝিনাইদহের শৈলকুপায় ট্রাকসহ ১৯ টন চাল ছিনতাইকারী গ্রেফতার

ঝিনাইদহ অফিস: যশোর থেকে ঢাকা যাওয়ার পথে ফরিদপুরের মধুখালীতে ট্রাকভর্তি ১৯ টন চাল ছিনতাইকারীদের প্রধান ঝিনাইদহের শৈলকুপার লিয়াকত হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে শৈলকুপা শহর থেকে গ্রেফতারের পর তাকে গতকাল বুধবার সকালে ঝিনাইদহ থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে যশোরের চালব্যবসায়ীরা ঝিনাইদহ থানায় মামলা দায়ের করেছেন। ছিনতাইকারী লিয়াকত শৈলকুপা শহরের মধ্যপাড়া গ্রামের নবজেল আলীর ছেলে।

পুলিশ জানায়, ভারত থেকে এলসি’র মাধ্যমে আসা ১০ ট্রাক চাল যশোরের ব্যবসায়ীরা বেনাপোল স্থলবন্দর দিয়ে ঢাকার গাজীপুরে নেয়ার পথে ফরিদপুরের মধুখালী গত ১৮ সেপ্টেম্বর রাত ২টার দিকে ট্রাকটি ছিনতাই হয়। ড্রাইভারকে বেধড়ক মারপিট করে চাল ভর্তি ট্রাকটি ছিনতাইকারীরা ঝিনাইদহের শৈলকুপায় নিয়ে যায়। পরে শৈলকুপা থানা পুলিশ কবিরপুর মোড়ে অভিযান চালিয়ে একটি গুদামে থাকা ভারতীয় এলসির সেই ১৯ টন চাল উদ্ধার করে। মঙ্গলবার রাতে শৈলকুপা থেকে লিয়াকত গ্রেফতারের পর তার কাছ থেকে বেরিয়ে আসছে নানা তথ্য।

পুলিশ জানিয়েছে, লিয়াকতের সাথে কবিরপুরের রমা প্রভাষকের ছেলে যদুসহ ৫/৬ জনের একটি সিন্ডিকেট রয়েছে। এরা মহাসড়কে ডাকাতি, ছিনতাইসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, চাল ছিনতাইকারীদের সাথে আরো যারা জড়িত আছে তাদের সবাইকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *