ঝিনাইদহের মহেশপুর পথসভায় শিল্পমন্ত্রী আমীর হোসেন আমু

 

নাকে খত দিয়ে উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি

ঝিনাইদহ প্রতিনিধি: আ. লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য শিল্পমন্ত্রী আমীর হোসেন আমু বলেছেন, প্রধান বিরোধী দল বিএনপি তাদের ভুল বুঝতে পেরে নাকে খত দিয়ে বর্তমান সরকারের অধীনে উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছে। তারা জ্বালাও পোড়াও করে সন্ত্রাস সৃষ্টি করে সংসদ নির্বাচন বানচাল করার চেষ্টা করেছিলো। তাদের বিষয়ে জনগণকে সচেতন থাকতে হবে। শনিবার সকাল ১০টায় ঝিনাইদহের মহেশপুর উপজেলার খালিশপুরে মহেশপুর উপজেলা আ.লীগ আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজের সভাপতিত্বে পথসভায় জাতীয় সংসদের নবনির্বাচিত হুইপ সেলুন জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর, জেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক এসবিকে ইউপি চেয়ারম্যান সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, শরিফুল ইসলামসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আমীর হোসেন আমু আরও বলেন, বিএনপি সংসদ নির্বাচনে অংশ না নিলেও উপজেলা নির্বাচনে প্রার্থী দিচ্ছে। এতেই প্রমাণিত হয় শেখ হাসিনার অধীনে নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়। বিএনপি  নির্বাচনে অংশ না নিয়ে এখন তার জ্বালা বুঝতে পারছে। শেখ হাসিনার নেতৃত্ব মেনেই বিএনপিকে উপজেলা নির্বাচনে অংশ নিতে হচ্ছে। তিনি বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান। পথসভা শেষে মন্ত্রী চুয়াডাঙ্গার দর্শনার উদ্দেশে রওনা দেন।