ঝিনাইদহসহ ১০ জেলা উপজেলায় কোকাকোলা কোম্পানি অগ্রিম টাকা দিয়ে বিপাকে ডিলার ও পরিবেশকরা

0
29

 

কালীগঞ্জ প্রতিনিধি: বিশ্বের সেরা কোমলপানীয় কোকাকোলা কোম্পানি লিমিটেডকে অগ্রিম টাকা দিয়ে বিপাকে পড়েছেন খুলনা বিভাগের ঝিনাইদহসহ ১০ জেলার ও উপজেলার  ডিলার ও পরিবেশকরা। হতাশায় ভুগছেন ক্রেতা ও ভোক্তরা।

ডিলাররা অভিযোগে করে বলেন, আব্দুল মোনেম লিমিটেড পরিচালিত খুলনা বিভাগের যশোর, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, কালীগঞ্জ, মেহেরপুর, মাগুরাসহ জেলা ও উপজেলার শ শ ডিলারকে মুনাফা প্রলোভন দেখিয়ে অগ্রিম লাখ লাখ টাকার ডিডি, পে-অর্ডার নিয়ে কোমলপানীয় দিয়ে থাকেন। গত ৩ মাস ধরে ডিলারদের নিকট থেকে পণ্য দেয়ার নাম করে নগদ অর্থ নিয়ে বিভিন্ন রকম হয়রানি করে আসছেন বলে অভিযোগ উঠেছে। অনেক ব্যবসায়ী পণ্য না পেয়ে হতাশায় ভুগছেন। যার ফলে সাধারণ ত্রেতা ও দোকানিরা হতাশায় ভুগছেন। যার কারণে ক্রেতাদের বিকল্প কোমলপানীয় কিনতে বাধ্য করা হচ্ছে খুলনা বিভাগের সমগ্র জেলা ও উপজেলাগুলোতে স্প্রাইট, কোকাকোলা, ফাণ্টা পানীয়র তীব্র সঙ্কট দেখা দিয়েছে।

এ ব্যাপারে না প্রকাশে অনিচ্ছুক ডিলার অভিযোগ করে বলেন, সাতদিন ধরে ডিডি দিয়ে পণ্য না পেয়ে ব্যবসা বন্ধ রয়েছে। তিনি আরো বলেন, অব্যবস্থাপনা, ঠিকমতো দেখভাল না করার কারণে পানীয়র তীব্র সঙ্কট দেখা দিয়েছে। এ ব্যাপারে ঝিনাইদহ জেলার এরিয়া অফিসার মেজবাবুর রহমান মোবাইলফোনে জানান, কারখানার অব্যবস্থাপনা ও পরিবহন সমস্যার কারণে এ তীব্র সঙ্কট দেখা দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here