জীবননগরে হাজার টাকার লোভ দেখিয়ে ধর্ষণ অপচেষ্টার অভিযোগ

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: তোমার স্বামী উপার্জন করে দিনে ২শ টাকা, আমি উর্পাজন করি দিনে ২ হাজার টাকা। এত কষ্ট করে ওর সাথে সংসার করার দরকার নেই। এক হাজার টাকা নেও। দুজনে এক সাথে কাটায়। এ কথা বলে এক মাদকসেবী হোটেল কর্মচারীর স্ত্রীকে জাপটে ধরে ধর্ষণ অপচেষ্টা চালিয়েছে। পুলিশি অভিয়ানের মুখে অভিযুক্ত গ্রাম ছেড়ে আত্মগোপন করেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যার পর জীবননগরের দেহাটি গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও পুলিশসূত্রে জানা গেছে, দেহাটি মাঝেরপাড়ার মৃত ইসমাইল জোয়ার্দ্দারের ছেলে ৩ সন্তানের জনক আশাদুল জোয়ার্দ্দার (৪৫) গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাদক সেবন করে গ্রামের বাজারপাড়ার এক গৃহবধূকে একাকি বাড়িতে পেয়ে এক হাজার টাকার প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার উদ্দেশে জাপটে ধরে। ওই গৃহবধূর চিতকারে প্রতিবেশীরা উপস্থিত হলে অভিযুক্ত সটকে পড়ে। খবর পেয়ে শাহাপুর ক্যাম্প ইনর্চাজ এসআই সুব্রত সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শনকালে ওই গৃহবধূ অভিযুক্তের বিরুদ্ধে পুলিশের নিকট এ ভাবেই ঘটনার বর্ণনা দিয়ে ধর্ষণ অপচেষ্টার অভিযোগ তুলে ধরেন। পুলিশি অভিযানের মুখে অভিযুক্ত গ্রাম ছেড়ে আত্মগোপন করেছে।
সূত্র জানায়, অভিযুক্তের বিরুদ্ধে রাতেই জীবননগর থানায় মামলা করতে গেলে একটি মহল ওই গৃহবধূ ও তার নিরীহ স্বামীকে গ্রাম সালিসের আশ্বাস দিয়ে গ্রামে ফিরিয়ে নিয়ে আসে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *