জীবননগরে বিএনপির মতবিনিময়সভায় বক্তরা-আসুন দলের স্বার্থে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা বিএনপির মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র নেতা সাবেক পৌর মেয়র হাজি নোয়াব আলী। মতবিনিময়সভায় বক্তরা বলেন, দলের এ দুঃসময়ে বিচ্ছিন্ন থাকা দলের জন্য অপুরনীয় ক্ষতি।

বিএনপি নেতৃবৃন্দ বলেন, বিএনপির চেয়ারম্যান বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে সকলকে এক কাতারে এসে দাঁড়াতে হবে। আসুন পদ-পদবীর লোভ সংবরণ করে দলের স্বার্থে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়। মতবিনিময়সভায় দুর্ঘটনায় মারাত্মক আহত দলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খান খোকনের আশু সুস্থতা কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

জেলা বিএনপি নেতা হাজি সাইদুর রহমানের সভাপতিত্বে বুধবার বিকেলে হাজি নোয়াব আলীর অফিসে অনুষ্ঠিত মতবিনিময়সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খান খোকন, বিএনপি নেতা মাহতাব উদ্দিন, পৌর কাউন্সিরর হযরত আলী, সাবেক পৌর কাউন্সির সামসুজ্জামান হান্নু, সীমান্ত ইউপি চেয়ারম্যান মঈন উদ্দিন ময়েন, উথলী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সেলিম রেজা, আবুল কাশেম মুন্সী, বিশারত আলী, তাজুল ইসলাম, আহাম্মদ আলী ও আবুল হোসেন তোয়া। বিএনপি নেতা আনিছুর রহমান শিপলুর পরিচালনায় সভায় এছাড়াও বক্তব্য রাখেন ছাত্রদল নেতা হাসানুজ্জামান হাসান, আশরাফুল ইসলাম রয়েল, বাপ্পা, ভুট্ট, নয়ন, সাইফুল ইসলাম, রাজু ও সুজন।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *